বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ইংল্যান্ডে তুর্কি মিডফিল্ডারকে নিয়ে কাড়াকাড়ি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

তুরস্ক ও এসি মিলানের মিডফিল্ডার হাকান চালহানোগলুকে ইংলিশ প্রিমিয়ার লিগের দুই ক্লাব আর্সেনাল ও চেলসির মধ্যে প্রতিযোগিতা শুরু হয়ে গেছে। ইতালিয়ান গণমাধ্যম স্কাই ইতালিয়ার খবরে এ তথ্য জানানো হয়েছে।

২৭ বছর বয়সী এ তারকা চলতি মৌসুমে ইতালিয়ান সিরি আ’তে দুই গোল ও আট এসিস্ট করে তার দল এসি মিলানকে পয়েন্ট টেবিলের দুইয়ে রাখতে সহায়তা করেছেন। মিলানেই চালহানোগলুকে রেখে দেয়ার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে ক্লাবটি। কিন্তু তুর্কির এ মিডফিল্ডার চুক্তি বাড়াতে বাৎসরিক এক মিলিয়ন ইউরো বেতন দাবি করেছেন।
তবে সাম্প্রতিক সময়ে এ মিডফিল্ডারে নজর প্রিমিয়ার লিগের দু’দল আর্সেনাল ও চেলসির। তারা চালহানোগলুর বিষয়গুলো কঠোরভাবে তদারকি করছে বলে জানিয়েছে স্কাই ইতালিয়া। এ দু’টি ক্লাবই প্রিমিয়ার লিগের শীর্ষ চারের বাইরে অবস্থান করছে। নিজেদের সক্ষমতা বাড়াতে নতুন মৌসুমের জন্য একজন মিডফিল্ডার প্রয়োজন।
গণমাধ্যমটি আরও জানায়, মাঠের মধ্যভাগের এই তারকাকে দলে ভেড়াতে মরিয়া জুভেন্টাসও। ঘুরেফিরে দাঁড়াচ্ছে, আর্সেনাল-চেলসির পাশাপাশি জুভেন্টাসও চালহানোগলুকে দলে পেতে চাচ্ছে। সাবেক বায়ার লেভারকুজেন ও হামবার্গের এ তারকা ফ্রি-কিকেও স্পেশালিষ্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন