শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা মুক্ত হয়ে বাড়িতে ফিরেছেন ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১০:১০ এএম

বেশ কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সিঙ্গাপুরে তার স্বামীর কাছে ছিলেন তিনি। ওখানকার নিয়ম-বিধি অনুযায়ী ‘কোয়ারেন্টাইন সেন্টার’-এ থাকতে হয়েছিল তাকে। উপসর্গ সামান্যই ছিল। সদ্যই তিনি করোনা-মুক্ত হয়েছেন। ‘কোয়ারেন্টাইন সেন্টার’ থেকে সিঙ্গাপুরের বাড়িতে ফিরেছেন তিনি।

ঋতুপর্ণা সেনগুপ্ত জানিয়েছেন করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসার পর তার স্বামী সঞ্জয় এবং দুই ছেলে-মেয়ে ফুল আর তার পছন্দের খাবার নিয়ে তার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। ঋতুপর্ণা এখন পুরোপুরি সুস্থ। সদ্যই সিঙ্গাপুরের বাড়িতে ফিরেছেন। এখন কয়েক দিন ওখানেই থাকবেন। এপ্রিলের মাঝামাঝি তিনি কলকাতায় ফিরতে পারেন। অভিনেত্রী জানিয়েছেন তার কোভিড পজিটিভ হওয়াটা বেশ আশ্চর্যজনক। তিনি ভায়া মুম্বাই সিঙ্গাপুর গিয়েছিলেন। মুম্বাই বিমানবন্দরে তার করোনা-টেস্ট নেগেটিভ আসে। কিন্তু সিঙ্গাপুরে নামার পর ওখানকার নিয়ম-বিধি অনুযায়ী করোনা টেস্ট করাটা বাধ্যতামূলক। কিন্তু কয়েক ঘন্টার ব্যবধানেই সিঙ্গাপুরে তার টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। আর বাড়ি নয়, সোজা ‘কোয়ারেন্টাইন সেন্টার’-এ তাকে চলে যেতে হয়। আপাতত তিনি সুস্থ।

কলকাতায় ফিরে ফের শুটিং শুরু করবেন তিনি। ফিরে এসেই একটি হিন্দি ছবিতে অভিনয় করবেন তিনি। জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক বীণা বক্সির নতুন ছবি ‘ইত্তর’-এ অভিনয় করছেন ঋতুপর্ণা। এই ছবিতে তার সঙ্গে জুটি বাঁধছেন দীপক তিজোরি। ছবিতে একজন স্কুল-শিক্ষিকার চরিত্রে তাকে দেখা যাবে। সব কিছু ঠিকঠাক থাকলে এপ্রিলের মাঝামাঝি থেকে শুটিং শুরু হবে। ঋতুপর্ণার আরও একটা হিন্দি ছবি ‘বাঁশুরি’ মুক্তির অপেক্ষায়। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন পরিচালক অনুরাগ কাশ্যপ।

করোনায় আক্রান্ত হওয়ার আগে ‘সল্ট’, ‘অন্তর্দৃষ্টি, ‘মহিষাসূরমর্দিণী’-র কাজ তিনি শেষ করেছেন। ‘অচেনা উত্তম’-এর শুটিং এখনও বাকি। এই ছবিতে সুচিত্রা সেনের চরিত্রে অভিনয় করছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন