শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দর্শকমহলে প্রশংসিত অপূর্ব-ফারিয়ার ‘যদি কিন্তু তবুও’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১১:২৮ এএম

গত পহেলা এপ্রিল ভারতীয় ওটিটি প্লাটফর্ম জি ফাইভে অবমুক্ত হয়েছে অপূর্ব-নুসরাত ফারিয়া অভিনীত ওয়েব সিনেমা ‘যদি কিন্তু তবুও’। এই ওয়েব সিনেমার মাধ্যমে প্রথমবার মতো একসঙ্গে কাজ করেছেন জনপ্রিয় অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব ও এসময়ের দুই বাংলার অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। মুক্তির পর থেকেই দর্শকমহলে সমালোচনার পাশাপাশি এটি বেশ প্রশংসিত হচ্ছে।

ফেসবুক ভিত্তিক বিনোদন সংশ্লিষ্ট গ্রুপে দর্শকের ভাষ্য অনেকদিন পর মহামারি করোনার চাপ, কষ্ট, আতঙ্ক ভুলে একটু আরাম করে দেখার মত একটা সিনেমা পাওয়া গেলো শিহাব শাহীনের কল্যাণে। গল্প, সিনেমাটোগ্রাফি, অভিনয়-এই ছবির তিন শক্তি। বিশেষভাবে বলতে গেলে তারিক আনাম খান, অপূর্ব ও নুসরাত ফারিয়ার দূর্দান্ত অভিনয়। গল্পের পাশাপাশি চোখ জুড়ানো সিনেমাটোগ্রাফি। অপূর্ব ও নুসরাত ফারিয়া অভিনয়টা হয়েছে সাবলীল।ছবির শেষটাকে হ্যাপি এন্ডিং বলাই যায়। কারণ অপূর্ব-নুসরাতসহ চরিত্রগুলোর কারও কোন অপ্রাপ্তি রাখেননি পরিচালক।

বিয়ের আগে দ্বিধা দ্বন্দ্ব, প্রেম-ভালোবাসা ও সম্পর্কের টানাপোড়েনের সঙ্গে রয়েছে পারিবারিক আমেজের গল্প ঘিরেই এগিয়েছে ‘যদি কিন্তু তবুও’ প্লট। এটি জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীনের দ্বিতীয় সিনেমা। সিনেমারটির নাম ঘোষণার হওয়ার পর থেকেই দেশে শুরু হয় নির্মাণের ক্ষেত্রে নানান প্রতিবন্ধকতা। দেশে করোনা কারণে লকডাউনসহ বিভিন্ন কারণে কয়েক দফা শুটিংয়ের তারিখও পিছিয়ে ছিল। এরপর শুটিং চলাকালীন সময়ে নির্মাতা শিহাব শাহীন অসুস্থ এবং অপূর্ব -নুসরাত ফারিয়ার করোনা পজিটিভ হয়। জটিল এক পরিস্থিতির মধ্যে দিয়ে শেষ করেছেন সিনেমা শুটিং শিহাব শাহীন। অবশেষে মুক্তি এবং প্রশংসা ‘যদি...তবুও....কিন্তু’ সিনেমার জন্য এটা অবশ্যই সাফল্য বলার অপেক্ষা রাখেনা।

২০২০ সালের শুরুর দিকে এ ছবির ঘোষণা দিয়েছিল জিফাইভ। জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ফারিয়া ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, ইমতু রাতিশ, নাজিবা বাশার প্রমুখ। সম্প্রতি সিনেমাটির টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছেন দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন