মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শপথ নিল চলচ্চিত্র পরিচালক সমিতির নতুন কমিটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৪:১৯ পিএম

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নতুন কমিটি শপথ গ্রহণ করেছে। বুধবার (৭ এপ্রিল) বিএফডিসিতে পরিচালক সমিতির সামনে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সদ্য নির্বাচিত সভাপতি সোহানুর রহমান সোহানকে শপথ পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার আবদুল লতিফ বাচ্চু। পরে সাধারণ সম্পাদক শাহীন সুমনসহ তার প্যানেলের নব-নির্বাচিত ১৭ সদস্যের কমিটিকে শপথ বাক্য পাঠ করান সভাপতি সোহানুর রহমান সোহান।

শপথ নেয়া অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ছটকু আহমেদ, উপ-মহাসচিব কবিরুল ইসলাম রানা, অর্থ-সচিব মোঃ সালাহউদ্দিন, সাংগঠনিক সচিব রকিবুল আলম রকিব, আন্তর্জাতিক ও তথ্যপ্রযুক্তি সচিব নোমান রবিন, সাংস্কৃতিক ও ক্রীড়া সচিব শাহীন কবির টুটুল এবং প্রচার, প্রকাশনা দফতর সচিব হলেন আনোয়ার সিরাজী এবং কার্যনির্বাহী পরিষদের ১০ সদস্য পল্লী মালেক, জাকির হোসেন রাজু, আব্দুর রহিম বাবু, নূর মোহাম্মদ মনি, মাসুমা তানি, মোস্তাফিজুর রহমান বাবু, সেলিম আজম, হাবিবুল ইসলাম হাবিব, সাঈদুর রহমান সাঈদ ও শাহাদাৎ হোসেন লিটন।

গত শুক্রবার (২ এপ্রিল) বিএফডিসির পরিচালক সমিতি কার্যালয়ে অনুষ্ঠিত হয় কার্যনির্বাহী পরিষদের দ্বিবার্ষিক নির্বাচন। সকাল ৯টায় শুরু হয়ে এক ঘণ্টা বিরতি দিয়ে ভোটগ্রহণ চলে বিকেল ৫টা পর্যন্ত। ভোট গণনা শেষে শুক্রবার (৩ এপ্রিল) মধ্যেরাতে ফলাফল ঘোষণা করা হয়। এবার ভোটার ছিলেন ৩৬১ জন।

দ্বিবার্ষিক এ নির্বাচনে সভাপতি পদে সোহানুর রহমান সোহান পেয়েছেন ১২৯। তার প্রতিদ্বন্দ্বী কাজী হায়াৎ পেয়েছেন ৮০ ভোট এবং শাহ আলম কিরণ পেয়েছেন ৫৫ ভোট। অন্যদিকে ১৬৫ ভোট পেয়ে মহাসচিব নির্বাচিত হয়েছেন সোহান প্যানেলের শাহীন সুমন। এ ছাড়া উপ-মহাসচিব পদে কবিরুল ইসলাম রানা, সহসভাপতি পদে ছটকু আহমেদ, অর্থ সচিব হিসেবে মো. সালাহউদ্দিন, সাংগঠনিক সচিব পদে রকিবুল আলম রকিব, আন্তর্জাতিক ও তথ্যপ্রযুক্তি পদে নোমান রবিন, সাংস্কৃতিক ও ক্রীড়া পদে শাহীন কবির টুটুল নির্বাচিত হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন