শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আঘাত এসেছে প্রতিঘাত করা হবে- হানিফ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৪:৩৭ পিএম

আঘাত এসেছে প্রতিঘাত করা হবে কাউকে ছাড় দেয়া হবেনা, ধর্মের নামে হেফাজত অধর্মের কাজ করছে, রিসোটে নারী নিয়ে ধরা পড়িবে। ধর্মের নামে বিএনপি জামাত, হেফাজত, সারাদেশে জ্বালাও পোড়াও ভাংচুর করে সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে। এখন থেকে আওয়ামীলীগের প্রত্যাকটি নেতাকর্মী নির্দেশ দিচ্ছি সরকারের পাশে থেকে সন্ত্রাসী কর্মকাণ্ড কঠোরভাবে দমন করার। বুধবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হেফাজতে ইসলামের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত আওয়ামীলীগ অফিস, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের বাড়িঘর পরিদর্শন শেষে আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মাহবূবূল আলম হানিফ এমপি এসব কথা বলেন। হানিফ বলেন, আঘাত এসসেছে প্রতিঘাত করা হবে কাউকে ছাড় দেয়া হবেনা, ধর্মের নামে হেফাজত অধর্মের কাজ করছে, রিসোটে নারী নিয়ে ধরা পড়েছে হেফাজতের যূগ্ম সাধারন সম্পাদক মাওলানা মাওলানা মামূনূল হক।

ধর্মের নামে হেফাজত অধর্মের কাজ করছে,মূনূল হক। তাকে রিসোট থেকে ছাড়েয়ে নিয়ে হেফাজতের নেতাকর্মীরা যে ভাবে আওয়ামীলীগ অফিস, আওয়ামীলীগ যূবলীগ নেতাকর্মীদের বাড়িঘর ভাংচূর করেছে আমি আওয়ামীলীগের পক্ষ থেকে তীব্র নিন্দা জানাই। মাহবূবূল হানিফ এমপি ক্ষতিগ্রস্হ নেতাকর্মীদের মামলা করার নির্দেশ দিয়ে বলেন, হেফাজত বিএনপি জামাতের যেসব সন্ত্রাসীরা এসব ভাংচূর জ্বালাও পোড়াও করেছে তাদের সূনিদৃষ্ট নাম ঠিকানা সংগ্রহ,ব্যবসা প্রতিস্ঠান, পরিবারের পরিচয় নিশ্চত হয়ে নিয়ে আসামী করার পর্রামশ দেন। তিনি বলেন, যেসব ধর্ম ব্যবসায়ীরা ধর্মের নামে দেশে অরাজক পরিস্হিতি সৃস্টি করেছে তাদের প্রত্যাককে চিহৃত করে আইনের আওতায় নিয়ে আসা হবে। এসব ধর্ম ব্যবসায়ীদের হাত থেকে ধর্মকে রক্ষা করতে হবে।

পরে আওয়ামীলীগের প্রতিনিধি দলের সদস্যরা হেফাজতের হামলা ভাংচূরে ক্ষতিগ্রস্হ সেনারগাঁ উপজেলা আওয়ামীলীগের মোগড়াপারা চৌরাস্তা প্রধান কার্য়ালয়, সোনারগাঁ উপজেলা আওয়ামী যূবলীগের সভাপতি রফিক‚ল ইসলাম নান্নূর ব্যবসা পপ্রতিষ্ঠান, বাড়ি, তার শ্বশূরবাড়ি, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনির বাড়ি পরিদর্শন করেন। আওয়ামীলীগের প্রতিনিধি দলে ছিলেন আওয়ামীলীগের যূগ্ম সাধারন সম্পাদক বাহাউদ্দিন নাসিম এমপি , প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ূয়া, মূক্তিযূদ্ব বিযয়ক সম্পাদক মৃনাল কান্তি দাস এমপি, সংসদ সদস্য শামীম ওসমান, নজরূল ইসলাম, সাবেক সংসদ সদস্য আব্দূল্লাহ আল কায়সার হাসনাতসহ স্হানীয় আওয়ামীলীগ, যূবলীগ,ছাত্রলীগের নেতা

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Khokon ৭ এপ্রিল, ২০২১, ১১:২০ পিএম says : 0
Awami netara 99% porer bou jor kore bia kore. Tai awami league netara mone kore shobai oder mote lucha. U...
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন