বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সাভারে গার্মেন্টস মালিকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, ১০লাখ টাকার মালামাল লুট

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৬:৩০ পিএম

ঢাকার সাভারে একটি তৈরি পোশাক কারখানার মালিকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা কারখানা মালিক ও তার মাকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ দশ লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে পালিয়ে গেছে।

বুধবার দুপুরে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এরআগে মঙ্গলবার দিবাগত গভীর রাতে ডিসান গার্মেন্টসের ব্যবস্থাপনা পরিচালক আহছান মিয়ার বাড়িতে এ দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। তিনি বিজিএমই এর স্টান্ডিং কমিটিরও (ডিআইএফই) চেয়ারম্যান।

আহছান মিয়া বলেন, গভীর রাত আনুমানিক ২টার দিকে ১০/১২ জনের মুখোশ পরিহিত একদল ডাকাত সীমানা প্রাচীর টপকিয়ে ভিতরে প্রবেশ করে। পরে বাড়ির কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে ঘরে ঢুকে আমাকে ও আমার মা মল্লিকা বানুকে (৯০) অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেধে ফেলে।

পরে ডাকাতরা চাবি নিয়ে সিন্দুক, আলমারি ও ওয়ারড্রব খুলে হিরার আংটি, স্বর্ণালঙ্কার, রৌপ্যসহ প্রায় দশ লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে পালিয়ে যায়। ঘন্টাব্যাপি এ লুটপাটের সময় পুরো বাড়ি তছনছ করে ডাকাতরা।

ডাকাতরা চলে যাওয়ার পর তাদের ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাদের উদ্ধার করে। তবে ওই রাতে বাড়িতে মা ও ছেলে ছাড়া পরিবারের অন্য সদস্যরা ঢাকার বাড়িতে ছিলেন।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ডাকাতি হওয়া মালামাল উদ্ধার ও ডাকাতদের আটকের চেষ্টা চলছে।

এঘটনায় আহছান মিয়া বাদী হয়ে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন