বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে লুঙ্গি পেঁচানো রহস্যজনক ঝুলন্ত লাশ উদ্ধার, প্রেমিকাসহ আটক ৩

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৭:১১ পিএম

সিলেটে এক যুবকের রহস্যজনক এই মৃত্যুর ঘটনায় ঝুলন্ত লাশ উদ্ধার করে পরকীয়া প্রেমিকাসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। লাশ উদ্ধার হওয়া শাকিল আহমদ (২৫) জকিগঞ্জ উপজেলার আটগ্রাম এলাকার গুচ্ছগ্রামের মৃত অনিল বিশ্বাসের ছেলে। মঙ্গলবার ভোরে ঘরের তীরের সাথে লুঙ্গি পেঁচানো অবস্থায় শাকিলের ঝুলন্ত লাশ পাওয়া যায়।

মঙ্গলবার কানাইঘাটের গোরকপুর গ্রামের রেজিয়া বেগমের বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। রেজিয়া বেগম শাকিল আহমদের পরকীয়া প্রেমিকা সোহানা বেগমের খালা। শাকিলের রহস্যজনক মৃত্যুর ঘটনায় যে তিনজনকে আটক করা হয়েছে তারা হলেন-আটগ্রাম গুচ্ছগ্রামের দুলাল আহমদ, তার স্ত্রী সোহানা বেগম ও ভাই ইমরান আহমদ। স্থানীয়সূত্র জানায়, বন্ধু দুলাল আহমদের স্ত্রী সোহানার সাথে পরকীয়া সম্পর্ক তৈরি হয় শাকিলের। গত ২ এপ্রিল সোহানাকে নিয়ে সিলেট শহরে পালিয়ে যান শাকিল।

সন্ধান পেয়ে সোমবার রাতে যোগাযোগ করে শাকিল ও সোহানাকে কানাইঘাট উপজেলার গোরকপুর গ্রামে সোহানার খালা রেজিয়া বেগমের বাড়িতে নিয়ে আসেন। রাতে শাকিল, দুলাল ও তার ভাই ইমরান আহমদ একই কক্ষে ঘুমান।

কানাইঘাট থানার পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক জানান, এ ঘটনায় শাকিল আহমদের বড় ভাই বাদী হয়ে কানাইঘাট থানায় মামলা দায়ের করেছেন। মামলায় পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ করা হয়েছে। পুলিশ সোহানা, তার স্বামী দুলাল ও ভাই ইমরান আহমদকে গ্রেফতার করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন