শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

করোনা কেড়ে নিলো সাবেক ফুটবলার জলিকে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৮:৪২ পিএম

প্রাণঘাতী করোনাভাইরাস এবার কেড়ে নিলো আরামবাগ ক্রীড়া সংঘের সাবেক তারকা ফুটবলার ও কোচ কাজী নেয়ামুল মজিদ জলি’কে। বুধবার দুপুর দেড়টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী এবং এক ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে যান।

করোনার প্রথম ধাপে গত বছর দেশের ক্রীড়াঙ্গনের অনেকেই প্রাণ হারিয়েছেন। দ্বিতীয় ধাপে ক্রীড়া জগতের মানুষ হিসেবে কাজী নেয়ামুল মজিদ জলিই প্রথম মারা গেলেন। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর হাসপাতালে ভর্তি হতে বেশ বেগ পেতে হয়েছে জলিকে। রাজধানীর কয়েকটি হাসপাতাল ঘুরে শেষ পর্যন্ত বাড্ডার একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সেখানেই ক’দিন ধরে চিকিৎসাধীন ছিলেন সাবেক এই ফুটবলার। সর্বশেষ তিনদিন ছিলেন লাইফ সাপোর্টে। এ তথ্য নিশ্চিত করেন আরামবাগ ক্রীড়া সংঘের ভারপ্রাপ্ত সভাপতি এজাজ মো. জাহাঙ্গীর।

ফুটবল মাঠে অনেক খেলায় জিতলেও শেষ পর্যন্ত জীবন খেলায় হেরে গেলেন জলি। বুধবার সবাইকে কাঁদিয়ে পাড়ি দিলেন না ফেরার দেশে। জলির মৃত্যুর খবরে ঢাকার ফুটবলাঙ্গন তথা তার নিজ এলাকায় আরামবাগে নেমে আসে শোকের ছায়া।

সাবেক ফুটবলার জলির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো. মোজাম্মেল হক। এছাড়া বাংলাদেশ ফুটবল ফেডারেশন, আরামবাগ ক্রীড়া সংঘ, মেরিনার ইয়াংস ও সোনালী অতীত ক্লাবসহ বিভিন্ন ক্রীড়া সংগঠন শোক জানিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন