ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী

মহানগর

ডিআরইউ সদস্যদের জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস চালু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৮:৪৬ পিএম

বর্তমানে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) উদ্যোগে ও বাংলাদেশ অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির সহযোগিতায় বুধবার (৭ এপ্রিল) থেকে ডিআরইউ সদস্যদের জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করা হয়েছে।

ডিআরইউ কার্যালয়ে বাংলাদেশ অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির সাথে ঢাকা রিপোর্টার্স ইউনিটির এ ব্যাপারে এক সমঝোতা স্বারক সাক্ষরিত হয়। চুক্তির শর্তানুসারে ডিআরইউ’র কোন সদস্য করোনা আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ হলে হাসপাতালে যাতায়াতের জন্য এই অ্যাম্বুলেন্স সার্ভিস গ্রহণ করতে পারবেন। এছাড়া অন্য কোন ক্ষেত্রে এ সার্ভিস প্রযোজ্য হবে না।

ডিআরইউ অ্যাম্বুলেন্স সার্ভিস গ্রহণের জন্য যোগাযোগ করতে ফোন করুন-ডিআরইউ সহ-সভাপতি ও কুইক রেসপন্স টিমের আহবায়ক ওসমান গণি বাবুল-০১৫৫২৫৪১৪৮০, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল-০১৭১৯০১৪৪৩১, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক হালিম মোহাম্মদ-০১৭৫৩৮৯৪৭৭২, কল্যাণ সম্পাদক ও কুইক রেসপন্স টিমের সদস্য সচিব খালিদ সাইফুল্লাহ-০১৭১৭৮১৩০১২ ও কার্যনির্বাহী সদস্য-এমএম জসিম-০১৮৮৯৬৮৭৫৫৫।

সমঝোতা স্বারক সাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী, সাধারণ সম্পাদক মসিউর রহমান খান, সহ-সভাপতি ওসমান গণি বাবুল, যুগ্ম-সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, দপ্তর সম্পাদক মো. জাফর ইকবাল, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক হালিম মোহাম্মদ, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ, কার্যনির্বাহী সদস্য এমএম জসিম, কুইক রেসপন্স টিমের সদস্য আমিনুল ইসলাম মল্লিক ও মুহাম্মদ আখতারুজ্জামান, বাংলাদেশ অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির সভাপতি মো. গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক মো. বাদল মাদবর, সহ-সভাপতি মো. দবির হোসেন, সহ-সাধারণ সম্পাদক মো. উজ্জল হোসেন চৌধুরী, কোষাধ্যক্ষ মো. নূরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মো. নাছির হোসেন প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন