শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নড়াইলে গ্রেফতার দুই এয়ারগান উদ্ধার

গুলিবিদ্ধ করে এয়ারগান ছিনতাই

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ১২:০৩ এএম

নড়াইলের গুলিবিদ্ধ করে এয়ারগান ছিনতাইয়ের ঘটনায় গতকাল দুইজন আটক হয়েছে। উদ্ধার হয়েছে ছিনতাইকৃত এয়ারগান। পুলিশ জানায়, কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের চন্দ্রপুর গ্রামে নজরুল ইসলামকে গুলিবিদ্ধ করে তার এয়ারগানটি সোমবার ছিনতাই করে। চন্দ্রপুর গ্রামের মনজুর আলীর ছেলে নজরুল ইসলামকে (৪৮) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে যশোরের বাঘারপাড়া উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামের নাসিম রেজা (২০) এবং তার সহযোগী একই গ্রামের সুমান্ত বিশ্বাস (১৫)। তাদের নামে কালিয়া থানায় মামলা হয়েছে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল পার্শ্ববর্তী কালিয়ার চাঁচুড়ি এলাকার একটি বাঁশবাগান থেকে ছিনতাইকৃত এয়ারগান উদ্ধার করা হয়।
সূত্র জানায়, গত সোমবার সন্ধ্যা ৭টার দিকে নজরুল ইসলাম তার বাড়ির সামনে মুখের বামপাশের চোয়াল গুলিবিদ্ধ হন। তথ্য অনুসন্ধান করে দেখা যায়, নজরুল তার ব্যক্তিগত এয়ারগান বিক্রির জন্য গত কয়েকদিন ধরে বিভিন্ন লোকজনের সঙ্গে কথাবার্তা বলেন। এই সূত্র ধরে গত সোমবার সন্ধ্যায় ঘটনার মূলহোতা নাসিম রেজাসহ তার সহযোগী সুমান্ত বিশ্বাস ভাড়ায়চালিত মোটরসাইকেলে নজরুলের বাড়ির সামনে আসেন। দরদামের একপর্যায়ে নাসিম রেজা ভূক্তভোগী নজরুলকে ওই এয়ারগান দিয়ে গুলি করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন