ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনজনের। তাদের মধ্যে গতকাল দুপুরে যাত্রাবাড়ী এলাকার সায়েদাবাদে নির্মাণাধীন পাঁচতলা ভবনের তৃতীয় তলা থেকে ইট পড়ে শিউলি বেগম (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। নিহতের সঙ্গে আসা প্রতিবেশী ফয়সাল বলেন, আমরা ওই এলাকার স্থানীয়। সে গুরুতর আহত হলে তাকে সিএনজিতে করে নিয়ে আসি। আমরা তাকে শিউলি আপা বলেই চিনি। সে একটি এনজিওতে চাকরি করে।

জানা গেছে, নিহত শিউলির স্বামীর নাম দেলোয়ার। দেলোয়ারের একটি চায়ের দোকান আছে। তারা আরকে চৌধুরী কলেজের পাশে ভাড়া বাসায় থাকেন। তাদের ৭ বছর বয়সী এক ছেলে সন্তান রয়েছে। ভবনের রাজমিস্ত্রী বলেন, নির্মাণাধীন পাঁচতলা ভবনের ছাদের ওপর আমরা কাজ করছিলাম। হঠাৎ শুনতে পেলাম মাথায় ইট পড়ে একজন গুরুতর আহত হয়েছেন। পরে আমরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, মেডিকেল ভর্তি পরীক্ষায় পাস না করায় দক্ষিণ মুগদা এলাকায় তনিমা রহমান নিহা (২০) নামে এক শিক্ষার্থী ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন। তনিমা সাতক্ষীরার তালা উপজেলার মো. মিজানুর রহমানের মেয়ে। তিনি পরিবারের সঙ্গে দক্ষিণ মুগদায় ৭৪/এ সাত তলা ভবনের তৃতীয় তলায় থাকতেন।

নিহতের বাবা মো. মিজানুর রহমান বলেন, ছোট থেকেই তনিমার ডাক্তারি পড়ার ইচ্ছা ছিল। সেই আশায় এবার মেডিকেলে ভর্তি পরীক্ষা দিয়েছিল। পাস না করার সে মানসিকভাবে ভেঙে পড়ে। সন্ধ্যায় কাউকে না জানিয়ে বাড়ির ছাদে যায়। সেখান থেকে অসাবধানতাবশত পড়ে গেছে, নাকি লাফ দিয়েছে তা বলতে পারব না। এছাড়া গতকাল সকালে নীলক্ষেত মোড়ে রাস্তা পারাপারের সময় ঠিকানা পরিবহনের যাত্রীবাহী বাসের ধাক্কায় গোলাম মোস্তফা নামে (৬৩) এক ব্যক্তি নিহত হয়েছেন। পথচারী সিপু হাওলাদার জানান, গতকাল ভোরের দিকে নীলক্ষেত মোড়ে রাস্তা পারাপারের সময় ঠিকানা পরিবহনের বাসের ধাক্কায় গুরুতর আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকেন ওই ব্যক্তি। কেউ তাকে সাহায্য না করলে আমি দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, লাশগুলো ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন