শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দ্য লাইট বিটুইন ওশান্স

প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ডেরেক সিয়ানফ্রান্স পরিচালিত রোমান্স ড্রামা ফিল্ম ‘দ্য লাইট বিটুইন ওশান্স’। এম. এল. স্টেডম্যানের লেখা ২০১২ সালে প্রকাশিত একটি নামের বেস্টসেলার উপন্যাস অবলম্বনে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। ‘দ্য প্লেস বিয়ন্ড পাইন্স’ (২০১৩), ‘ব্লু ভালেন্টাইন’ (২০১১) এবং ‘ব্রাদার টাইড’ (১৯৯৮) সিয়ানফ্রান্স পরিচালিত চলচ্চিত্র।
টম শেরবোর্ন (মাইকেল ফাসবেন্ডার) একজন লাইটহাউস কিপার। অস্ট্রেলিয়ার এক মনোরম উপকূলে তার স্ত্রী ইসাবেলকে নিয়ে থাকে সে। পরস্পরকে তারা গভীরভাবে ভালোবাসে। সবচেয়ে বড় কথা তাদের সহজ আর সাধারণ জীবনধারা নিয়ে দুজনই পুরো সন্তুষ্ট। একদিন তারা তাদের বাড়ির কাছে একটি পরিত্যক্ত লাইফ বোট দেখতে পায়। আর তাতে তারা একটি জীবন্ত শিশুকে পায়। প্রথমে স্তম্ভিত হলেও তারা শিশুটিকে উদ্ধার করে নিয়ে আসে। শিশুটির প্রতি তাদের মায়া পড়ে যায় এবং তারা তাকে নিজেদের সন্তানের মত বড় করার সিদ্ধান্ত নেয়। মেয়েটির নাম রাখা হয় লুসি। মেয়ে যত বড় হতে থাকে টম আর ইসাবেলের জীবনে সুখ যেন আরও বাড়তে থাকে। কিন্তু তাদের সুখে বাধা পড়ে একদিন। এক সামাজিক অনুষ্ঠানে হ্যানা রোয়েনফেল্ড (রেচেল ওয়াইস) নামে এক বিধবার সঙ্গে তাদের পরিচয় হয়। তারা জানতে পারে লুসিকে যখন তারা পেয়েছিল প্রায় সেই সময়ই একই এলাকার সাগরে হ্যানা তার স্বামী আর সদ্যোজাত শিশুকন্যাটিকে হারিয়েছিল। সব সূত্র যখন মিলতে শুরু করে তারা বুঝতে পারে লুসি আসলে হ্যানার সেই হারিয়ে যাওয়া মেয়ে। অপরাধবোধে ভুগতে শুরু করে টম। সে চায় লুসি তার আসল মায়ের কাছে ফিরে যাক। ইসাবেল অবশ্য লুসিকে অন্যের হাতে তুলে দিতে নারাজ। এক দোটানায় পড়ে যায় টম-ইসাবেল দম্পতি। যা তাদের ভাল লাগে তা আর যেটা ন্যায়সঙ্গত তার মধ্যে একটিকে বেছে নিতে হবে তাদের।


হলিউড শীর্ষ পাঁচ
১। ডোন্ট ব্রিদ (স্টিফেন ল্যাঙ, জেইন লেভি, ড্যানিয়েল যোভাটো, এমা বারকোভিচি, ডিলান মিনেত্তে)
২। সুইসাইড স্কোয়াড (ভায়োলা ডেভিস, জোল কিনাম্যান, উইল স্মিথ, মার্গট রবি, জ্যারেড লেটো, আদেওয়ালে আকিনুয়ে-আগবাজে, জে কোর্টনি, কারা দেলেভিন, ক্যারেন ফুকুহারা, জে হার্নান্দেজ, আ্যাডাম বিচ)
৩। দ্য লাইট বিটুইন ওশান্স (মাইকেল ফাসবেন্ডার, অ্যালিশিয়া ভিকেন্দার, রেচেল ওয়াইস)
৪। সসেজ পার্টি (এনিমেশন; ভয়েস : সেঠ রোগেন, ভয়েস ক্রিস্টেন উইগ, মাইকেল সেরা, জোনা হিল)
৫। ওয়ার ডগ্স (মাইল্স টেলার, জোনা হিল, আনা ডি আর্মাস)


 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন