ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী

প্রবাস জীবন

মালয়েশিয়ায় বাংলাদেশীসহ ২৬৯ অভিবাসী আটক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ৯:৩৭ এএম

মালয়েশিয়ায় কয়েকটি কনস্ট্রাকশন প্রজেক্টে অভিযান চালিয়ে বাংলাদেশিসহ ২৬৯ জন অভিবাসিকে আটক করা হয়েছে। বুধবার যৌথ অভিযানে এসব অভিবাসিদের আটকের খবর জানিয়েছে দেশটির ইমিগ্রেশন বিভাগ।
ইমিগ্রেশনের পক্ষ থেকে জানানো হয় পুত্রাজায়া, কুয়ালালামপুর ও নেগারি সিম্বিলানের ৯৮ জন ইমিগ্রেশন সদস্য ও অন্যান্য বাহানীর সদস্যরা যৌথ এ অভিযানে অংশ নেয়। কাম্পুং উইরা জায়া, স্তেপাক ও কুয়ালালামপুরের বেশ কয়েকটি কনস্ট্রাকশন প্রজেক্টে অভিযান চালায় যৌথ এ বাহিনী।
এসময় কাগজপত্র যাচাই করে বিভিন্ন দেশের ২৬৯ জনকে আটক করা হয়। তবে কোন দেশের কতজন নাগরিককে আটক করা হয়েছে তা জানানো হয় নি। বৈধ ভিসা না থাকা, কাজের অনুমতিপত্র না থাকা, প্রয়োজনীয় কাগজপত্র না থাকাসহ নানা ধরনের অভিযোগে তাদেরকে আটক করা হয়।
অভিযানে আটককৃতদের লেংগেং ইমিগ্রেশন ডিটেনশন ডিপো, নেগারি সিম্বিলান ও সেলাঙ্গড়ের ইমিগ্রেশন ডিপোতে রাখা হয়েছে। কোভিড-১৯ পরীক্ষা করার পর তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে বলে জানানো হয়।
এছাড়া অবৈধভাবে তাদেরকে নিয়োগ দেয়ায় তাদের নিয়োগকর্তার বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে দেশটির ইমিগ্রেশন বিভাগ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
MostakAhmed ৮ এপ্রিল, ২০২১, ১০:৩৯ এএম says : 0
আহ বড় হৃদয়বিদারক ঘটনা
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন