ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ব্রেন টিউমারে মারা গেলেন হলিউড অভিনেতা পল রিটার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ১০:৩৮ এএম

মারা গেলেন বর্ষীয়ান অভিনেতা পল রিটার। বেশ কিছুদিন ধরেই ব্রেন টিউমার নিয়ে ভুগছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তার এই ঘটনা প্রকাশ্যে আসার পরই ভেঙ্গে পড়েছে হলিউড জগৎ। পলের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বিভিন্ন হলিউড ব্যক্তিত্ব। গত সোমবার সন্ধ্যায় মৃত্যু হয় এই বর্ষীয়ান অভিনেতার।

পল রিটারের এক মুখপাত্র জানিয়েছেন, "অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, পল রিটার গত রাতে মারা গিয়েছেন। সেই সময় পাশে ছিলেন স্ত্রী পলি, ছেলে ফ্র্যাঙ্ক এবং নোহ। বাড়িতেই মৃ্ত্যু হয় তার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪। মস্তিষ্কে টিউমারে ভুগছিলেন তিনি। পল এক ব্যতিক্রমী প্রতিভাবান অভিনেতা ছিলেন। অসাধারণ দক্ষতার সঙ্গে মঞ্চ থেকে পর্দায় জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তিনি প্রচন্ড বুদ্ধিমান, দয়ালু এবং খুব মজার ছিলেন। আমরা বিশেষভাবে তাকে মিস করব।"

উল্লেখ্য, ‘হ্যারি পটার' এবং ‘জেমস বন্ড’ ছবিতে তার অভিনয় খ্যাতির 'স্পটলাইট'-এ এনেছিল তাকে। ' জেমস বন্ড ' সিরিজের ' কোয়ান্টাম অফ সোলেস ' এবং ' হ্যারি পটার অ্যান্ড দ্য হাফ ব্লাড প্রিন্স ' ছবিতে তার অভিনয় নজর কেড়েছিলো দর্শকের। বিশেষ করে ' কোয়ান্টাম অফ সোলেস ' ছবিতে অল্প সময়ের জন্য পর্দায় এলেও তার অভিনীত রাজনৈতিক গুপ্তচরের চরিত্র ' পল হেন্স '-কে আজও মনে রেখেছে বন্ডপ্রেমীরা। অন্যদিকে পটারপ্রেমী দর্শকের দলও যে তাকে দারুণভাবে গ্রহণ করেছিল তার প্রমাণ ' হ্যারি পটার অ্যান্ড দ্য হাফ ব্লাড প্রিন্স ' ছবিতে উইজার্ড এলড্রেড অর্পেল এর চরিত্রে এই প্রয়াত অভিনেতার জনপ্রিয়তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন