ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনার ভয়াবহতার কথা বললেন ভূমি পেডনেকর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ২:৩৭ পিএম

করোনার দ্বিতীয় ঢেউয়ে কাবু বলিউড। আক্রান্ত হচ্ছেন একের পর এক বলিউড তারকা। আক্রান্তের তালিকায় আছেন বলিউডের একাধিক জনপ্রিয় তারকা। চলতি সপ্তাহে এই ভাইরাস থাবা বসিয়েছে অক্ষয় কুমার, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফের শরীরে। বলিউডের মতন টলিউডেও হানা দিয়েছে এই ভাইরাস। সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ভূমি পেডনেকরও। মঙ্গলবার (৬ মার্চ) ভক্তদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন ভূমি। পাশাপাশি করোনা নিয়ে সতর্কও করলেন তার ভক্তদের।

সেই পোস্টে ভূমি লেখেন, “যেভাবে সবাই ভালোবাসা জানাচ্ছেন আমায় তাতে আমি আপ্লুত। আপনাদের প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ।” পাশাপাশি সবাইকে উত্তর দিতে না পারার জন্য ক্ষমা চেয়ে নেন অভিনেত্রী। এই বিষয়ে তিনি লেখেন, “সর‍্যি সবাইকে রিপ্লাই দিতে পারিনি। গতকাল আমি পুরো ঘুমিয়েই কাটিয়েছি। শুধুমাত্র একটি কথা বলতে চাই, বাড়িতে থাকুন। যদি সত্যিই খুব প্রয়োজন হয় তবেই বাড়ি থেকে বের হন।” তার কথায়, “বিশ্বাস করুন যা ভাবছেন তার চেয়েও বেশি ভয়ানক ব্যাপারটি।”।

উল্লেখ্য সোমবার (৫ মার্চ) ভূমির করোনায় আক্রান্ত হওয়ার খবর জানা যায়। ভূমি ছাড়াও বলিউডের একাধিক জনপ্রিয় তারকা এই ভাইরাসে আক্রান্ত হয়ে বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন। সেই তালিকায় রয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট,ক্যাটরিনা কাইফ, সঞ্জয় লীলা ভানশালি, আমির খান, আর মাধবন, ফতেমা সানা শেখ, গোবিন্দা, মনোজ বাজপেয়ী, কার্তিক আরিয়ান, সতীশ কৌশিক, পরেশ রাওয়াল, মিলিন্দ সোমান, ভিকি কৌশল সহ আরও অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন