শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু, আক্রান্ত ১১৪

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ৩:৫৮ পিএম

মরণঘাতি করোনাভাইরাসের সংক্রামন বাড়ছে নারায়ণগঞ্জে। গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরও ১ জনের মৃত্যু হয়েছে। তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার বাসিন্দা । এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১৭৮ জনে। এছাড়া নতুন করে আরও ১১৪ জন আক্রান্ত হয়েছে। এতে আক্রান্তের সংখ্যা বেড়ে ১১ হাজার ৮১ জন। এ পর্যন্ত সুস্থ্য হয়েছে ৯ হাজার ২৪২ জন। গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৪০ জনের। মোট নমুনা সংগ্রহ হয়েছে ৯০ হাজার ৯৪৫ জনের।বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ৯৩ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ২৯৫ জন, সদরে মারা গেছেন ২৯ জন ও আক্রান্ত হয়েছে ২ হাজার ৩২২ জন, বন্দরে মারা গেছেন ৭ জন ও আক্রান্ত হয়েছেন ৬২২ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ২৫ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩১ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ১১ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ৮০৬ জন।
উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন