বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নববর্ষ উপলক্ষে গাইলেন বেলাল-লিজা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ৪:৩১ পিএম

আবারো দ্বৈত কণ্ঠে গাইলেন জনপ্রিয় সংগীতশিল্পী বেলাল খান ও লিজা। চলচ্চিত্রে প্লেব্যাকের পর এবার অডিওর জন্য তারা এক সঙ্গে কণ্ঠ দিলেন। বাংলা নববর্ষ উপলক্ষে করা গানটির শিরোনাম ‘পাখি’। গানটির কথা লিখেছেন মুসা কে মাহমুদ। সুর করেছেন শিল্পী বেলাল খান নিজে। সংগীতায়োজন করেছেন দীন ইসলাম শারুক।

নতুন গান প্রসঙ্গে বেলাল খান বলেন, বাংলা নববর্ষকে গানে গানে বরণ করে নিতেই আমাদের এই আয়োজন। এ সময়ের শ্রোতার ভালো লাগাকে প্রাধান্য দিয়েই গানের সুর ও সংগীতায়োজন করা হয়েছে। আমি ও লিজা দুজনেই চেষ্টা করেছি গায়কিতে নিজেদের ভেঙে নতুনভাবে তুলে ধরতে।

অন্যদিকে লিজা বললেন, একটা অন্যরকম নাচের গান। এই গানটি রোমান্টিক হলেও দারুণ রিদম আছে। বৈশাখ আর ঈদের উৎসবে বাজানোর মতো একটি গান। আশা করছি শ্রোতাদের কাছে গানটি ভালো লাগবে।

‘পাখি’ গানটির ভিডিওচিত্রে মডেল হয়েছেন জাহের আলভী, মিতু ও এক ঝাঁক নৃত্যশিল্পী। শিগগিরই গানের ভিডিওটি প্রকাশ পাবে বেলাল খানের নিজস্ব ইউটিউব চ্যানেলে।

উল্লেখ্য আগেও কিছু গানে ক্লোজআপ ওয়ান বিজয়ী সানিয়া সুলতানা লিজাকে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার বেলাল খানের সঙ্গে গাইতে দেখা গেছে। লিজার জন্য কয়েকটি গানের সুর করেছিলেন বেলাল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন