শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে করোনায় দ্বিতীয় ডোজের টিকা নিলেন ১ হাজার ৩৬৭ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ৬:৩৪ পিএম

করোনাভাইরাস দ্বিতীয় ডোজের প্রথম দিন সিলেট নগরীতে টিকা নিয়েছেন ১ হাজার ৩৬৮ জন। এছাড়া প্রথম ডোজের টিকা নিয়েছেন আরও ১২৫ জন। আজ বৃহস্পতিবার ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও সিলেট বিভাগীয় পুলিশ লাইন্স হাসপাতালে প্রদান করা হয় এ টিকা।

টিকার ব্যবস্থাপনায় দায়িত্বরত সিলেট সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম সুমন জানান, বৃহস্পতিবার সকাল ৯টা থেকে কার্যক্রম শুরু হয় টিকাদানের। গত ৭ ফেব্রুয়ারি যারা করোনার টিকার প্রথম ডোজ নিয়েছিলেন, বৃহস্পতিবার দ্বিতীয় ডোজ দেয়া হয়েছে তাদেরকে। নগরীর ভেতরের দুটি টিকাকেন্দ্রের মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দ্বিতীয় ডোজ টিকা নেন ১ হাজার ২৩২ জন। এর মধ্যে পুরুষ ৭৫৬ ও নারী ৪৭৬ জন। একই হাসপাতালে আজ প্রথম ডোজ টিকা গ্রহণকারী ১০১ জনের মধ্যে পুরুষ ৫৯ জন ও নারী ছিলেন ৪২ জন।

এছাড়া সিলেট বিভাগীয় পুলিশ লাইন্স হাসপাতালে আজ দ্বিতীয় ডোজ টিকা নেন ১৩৬ জন। এর মধ্যে ১০৯ জন পুরুষ ও ২৭ জন নারী। একই হাসপাতালে প্রথম ডোজ টিকা নেন ২৪ জন। এর মধ্যে পুরুষ ১৮ জন ও ৬ জন নারী। আর দুই কেন্দ্রে মিলিয়ে আজ করোনার দ্বিতীয় ডোজ টিকা গ্রহণকারী ১ হাজার ৩৬৮ জনের মধ্যে ৮৬৫ জন পুরুষ ও নারী ছিলেন ৫০৩ জন। আর প্রথম ডোজ টিকা গ্রহণকারী ১২৫ জনের মধ্যে ৬৫ জন পুরুষ ও ৬০ জন ছিলেন নারী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন