বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লকডাউন উপেক্ষা করে উপজেলা চেয়ারম্যানের মেয়ের বিয়ের আয়োজন : বন্ধ করলেন ডিসি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ৭:৪৩ পিএম

লকডাউন উপেক্ষা করে ৯ এপ্রিল ধুমধামের সাথে খুলনার তেরখাদা উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা শেখ শহিদুল ইসলামের মেয়ের বিয়ের আয়োজন করা হয়েছিল। তবে খুলনা জেলা প্রশাসক মো. হেলাল হোসেন বিষয়টি জানার পর বিয়ের আয়োজন বন্ধ করে দেন। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সংবাদটি জানার পর আমি এডিসিকে নির্দেশ দেই বিষয়টি দেখার জন্য। উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলামকে বলেছি, কোন অবস্থায়ই অনুষ্ঠান করা যাবে না। করলে আইনগত ব্যবস্থা নিব।’ লকডাউনের ভিতর কোন অবস্থায় লোকসমাগম করা যাবে না।

উপজেলা চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম বলেন, আমি যখন মেয়ের বিয়ের আয়োজন শুরু করি, তখন করোনার এতো প্রকোপ ছিলো না। তাছাড়া তখন লকডাউনও ছিলো না। কিন্তু এখন তো কিছু করার নেই। জামাই চলে যাবে আমেরিকায়। তাই সীমিত পরিসরে হলেও বিয়ের ব্যবস্থা করতে হবে। তাই বাড়ির ৬/৭ টি উঠানে ১০/১৫ জন করে দুইবারে খাওয়ানোর ব্যবস্থা করেছিলাম।

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরে চেয়ারম্যানের মেয়ের বিয়ের অনুষ্ঠানের আয়োজন চলছিল। এই বিয়েকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক আলোচনা সমালোচনা শুরু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Rahul ৮ এপ্রিল, ২০২১, ৯:২২ পিএম says : 0
Awami hole to shat khun map. Awamider abar bichar korbe ke. Awami to vogoban hoise
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন