শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খোকসায় আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ : আহত ১০

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ১২:০৬ এএম

কুষ্টিয়ার খোকসার একটি গ্রামে আধিপত্য বিস্তারে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে হামলা-পাল্টা হামলা ও বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। গত বুধবার দুপুর ও রাতে উপজেলার কোমরভোগ গ্রামে এ হামলার ঘটনা ঘটে। এ হামলায় শাহজাহান আলী (৪৫), আমিরুল ইসলাম (৪০), রাশিদুলসহ দু’পক্ষের অন্তত ১০ নারী-পুরুষ-শিশু আহত হয়েছে। এর মধ্যে শাহজাহান আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে রয়েছেন।

জানা যায়, বুধবার রাতে কোমরভোগ গ্রামের স্থানীয় আ.লীগের নেতা ও ইউপি সদস্য জাবেদ আলী ও নয়নের সহযোগীদের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে একপক্ষ প্রতিপক্ষের লোকদের ওপর দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় ১০ জন আহত হন।

আহতদের মধ্যে শাহজাহানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওসমানপুর ইউপি মেম্বার জাবেদ আলী বলেন, দু’পক্ষের কথা কাটাকাটি হয়। এসময় প্রতিপক্ষের নেতা লিটন মাস্টার হামলা চালানোর ঘোষণা দেন। গত বুধবার দুপুরে প্রতিপক্ষের লোকজন জাবেদ আলীর বাড়িতে ইটপাটকেল ছুঁড়তে থাকে। এরপর রাতে জাবেদ আলীর লোকজন পাল্টা প্রতিপক্ষের ওপর হামলা চালায়। খোকসা থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন