শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে ১ম দিন করোনার দ্বিতীয় ডোজ টিকা নিলেন ২৪৫ জন

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ১০:৩১ পিএম

দেশের বিভিন্ন জেলা,উপজেলাগুলোর মত ময়মনসিংহের ফুলপুরেও যথারীতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল ৯টা হতে করোনা ভাইরাসের দ্বিতীয় ডোজ টিকা দেয়া শুরু হয়েছে। হাসপাতাল ঘুরে দেখাযায় দ্বিতীয় ডোজ টিকা নেওয়ার জন্য সকাল হতে বিভিন্ন পেশার লোকজন টিকা দেয়ার নির্ধারিত স্থানে আসতে থাকেন। ফুলপুর উপজেলায় ১ম দিন করোনার দ্বিতীয় ডোজ টিকা নিয়েছেন ২৪৫ জন।

সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাদান কেন্দ্রে করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন ফুলপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, ফুলপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এটিএম রবিউল করিম রবি সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। এর আগে তারা একই কেন্দ্রে টিকার প্রথম ডোজ নিয়েছিলেন।

সারাদেশের মতো সকাল ৯টা থেকে ফুলপুরে টিকার দ্বিতীয় ডোজ প্রদান কার্যক্রম শুরু হলেও একই সঙ্গে প্রথম ডোজের টিকা প্রদান কার্যক্রমও অব্যাহত আছে।

এসময় সামগ্রিক এবং সকলের সচেতনতা ছাড়া করোনা ভাইরাসের বিস্তার রোধ করা সম্ভব নয় উল্লেখ করে ফুলপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান নাগরিকদের উদ্দেশ্যে আহবান রেখে বলেন, আপনারা ঘরে থাকুন, করোনা ভাইরাস বিস্তার রোধে সরকারের নির্দেশনা মেনে চলুন এবং সঠিক সময় টিকা নিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন