ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

আসছে সর্বাত্মক লকডাউন : ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ১২:০৭ পিএম

করোনাভাইরাসের সংক্রমণ ভয়াবহ রূপ নিয়েছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এক সপ্তাহের সর্বাত্মক লকডাউন নিয়ে ভাবছে সরকার। এটি কার্যকর হতে পারে ১৪ এপ্রিল থেকে।

শুক্রবার সকালে সরকারি বাসভবনে ব্রিফিংয়ে সর্বাত্মক লকডাউনের ইঙ্গিত দেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের দায়িত্বে থাকা ক্ষমতাসীন দলের এই শীর্ষ নেতা।

তিনি বলেন, ‘দেশে করোনা সংক্রমণ ভয়াবহ রূপ নিয়েছে, লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ ও মৃত্যুর হার। সঙ্গে বাড়ছে জনগণের অবহেলা ও উদাসীনতা। এমন অবস্থায় সরকার জনস্বার্থে আগামী ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের জন্য সর্বাত্মক লকডাউনের বিষয়ে সক্রিয় চিন্তা ভাবনা করা হচ্ছে।’

চলমান এক সপ্তাহের লকডাউনে জনগণের উদাসীন মানসিকতার কোনো পরিবর্তন হয়নি বলেও মন্তব্য করেন কাদের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ম নাছিরউদ্দীন শাহ ৯ এপ্রিল, ২০২১, ৩:০৪ পিএম says : 0
মন্ত্রী মহোদয় লকডাউনের সংজ্ঞা কি। মানুষের জানা দরকার লন্ডনে তিন মাস লকডাউন ছিল করোনা নিযন্ত্রনে এসেছেন এখানে শিতল করছেন। বাংলাদেশের পরিস্থিতি পরিবেশ মানুষের জীবন মান অর্থনৈতিক অবস্থা পার্থক্য থাকলেও লকডাউন দিয়ে মানুষের নিরাপত্তা ভাইরাস থেকে মুক্তির যে কৌশল সেটিতো এক হওয়ার কথা।সবকিছুই চালু জনগণের মাঝে তীব্র প্রতিক্রিয়া ক্ষোভ সমালোচনার মাঝেই আবারও শিরোনাম আসছে সর্ব্বাত্নক লকডাউন। আমরা রমজানের জন্যে নৃত্যপন‍্য ক্রয় ক্ষমতার মাঝে দেখতে চায়।মানুষের নিরাপত্তা নিশ্চিতরূপে গঠন মুলক স্বাস্থ্যবিধি দেখতে চায়।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন