শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

অপহরণ করে টাকা আদায় র‌্যাবের চারজন আটক

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ৪:৩৭ পিএম

এক ব্যক্তিকে অপহরণ করে মুক্তিপণ নেয়ার অভিযোগে র‌্যাবের চার সদস্যকে আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ। পরে তাদের র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়। শুক্রবার (৯ এপ্রিল) বিকেলে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেন, অপহরণ করে মুক্তিপণ নেয়ার অভিযোগে হাতিরঝিল থানায় চার র‌্যাব সদস্যকে আটক করা হয়েছে। এই অপহরণ চক্রে মোট ছয়জন সদস্য ছিল। তাদের তিনজন সেনাবাহিনীর, একজন বিমান বাহিনীর, একজন বিজিবির ও আরেকজন সাধারণ নাগরিক। তারা এক ব্যক্তিকে অপহরণ করে তার কাছ থেকে মুক্তিপণ দাবি করেন। এরপর অভিযান চালিয়ে তাদের চারজনকে গ্রেফতার করা হয়। বিজিবি সদস্য ও সাধারণ নাগরিক এখনও পলাতক।

ডিএমপি কমিশনার বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আনুষ্ঠানিকতা শেষে তাদের নিজ নিজ বাহিনীর হাতে তুলে দেওয়া হয়েছে। তাদের নিজস্ব আইন অনুযায়ী তাদের বিচার হবে। তবে আসামিদের নাম প্রাথমিকভাবে জানা যায়নি।

র‌্যাবের মিডিয়া উইংয়ের প্রধান কমান্ডার খন্দকার আল মঈন দৈনিক ইনকিলাবকে বলেন, আটককৃত চারজনকে পুলিশের পক্ষ থেকে র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো। তবে কাউকে অপরাধের সাথে সম্পৃক্ত পাওয়া গেলে কোন ছাড় দেয়া হবে না বলে তিনি মন্তব্য করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন