শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে কলেজ শিক্ষকের আপত্তিকর ছবি তুলে প্রতারণা, গ্রেফতার ২

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ৮:২১ পিএম

কলেজের সাবেক শিক্ষকের জোরপূর্বক আপত্তিকর ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মহিলাসহ দুজনকে গ্রেফতার করেছে খুলশী থানা পুলিশ। তারা হলেন- খুলশী থানার সেগুনবাগান ৮ নম্বর লেইনের সোহাগ কলোনির মো. রহমানের স্ত্রী শাহিনা আক্তার আইরিন নিসা (৩০) ও আকবর শাহ থানার নন্দন হাউজিং সোসাইটির আব্দুর জব্বারের ছেলে হুমায়ূন কবীর সুমন (৩৫)। শুক্রবার আকবর শাহ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায় ১ এপ্রিল কলেজের সাবেক ছাত্রী পরিচয় দিয়ে শাহিনা আক্তার আইরিন নিসা নামে এক নারী ফোন করে দেখা করতে চান। ৪ এপ্রিল বেলা পৌনে ১২টার দিকে চট্টগ্রাম ডায়াবেটিস জেনারেল হাসপাতালের সামনে যান ওই শিক্ষক। সেখানে শাহিনা আক্তার আইরিন নিসা ফোন করে দেখা করার অনুরোধ করলে হাসপাতালের সামনে আসতে বলেন তিনি। একটি অটোরিকশায় এসে আইরিন নিসা নিজেকে সাবেক ছাত্রী দাবি করে নানা সহযোগিতা কামনা করেন। এ সময় তিনজন পুরুষ ঘুষি দিয়ে প্রথমে রিকশায় তোলে, পরে জোর করে অটোরিকশায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে ওই শিক্ষকের আপত্তিকর ছবি তুলে আইরিন নিসা। এ সময় ৫ লাখ টাকা দাবি করেন না হলে আপত্তিকর ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। এসময় সঙ্গে থাকা নগদ ১২ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা।

মান সম্মানের ভয়ে অটোরিকশা যোগে বাসায় ফিরে কাউকে কিছু না বলে ২ লাখ টাকার চেক দেন ওই শিক্ষক। সেই চেক দিয়ে ওআর নিজাম রোডের একটি বেসরকারি ব্যাংক থেকে বেলা ২টার দিকে টাকা তুলে নেওয়া হয়। পুনরায় শিক্ষকের কাছে ২ লাখ টাকা দাবি করে আইরিন নিশা। টাকা না দিলে আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন