মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

১১৫ বছরের বৃদ্ধার খোঁজ নিলেন সিএমপি কমিশনার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ৯:২১ পিএম | আপডেট : ৯:৪৭ পিএম, ৯ এপ্রিল, ২০২১

জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে ১১৫ বছরের বৃদ্ধকে উদ্ধার করে বাসায় পৌছে দিলো চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বায়েজিদ থানার সদস্যরা। স্ত্রীসহ ছেলে সোহেল এবং মেয়ে রাবেয়া’র সাথে বাকলিয়া থানাধীন নয়া মসজিদ এলাকায় মনার কলোনীতে বসবাস করেন ১১৫ বছরের বৃদ্ধ গোলাম রহমান। এক সময় তিনি মাজার ভক্ত হওয়ার কারণে প্রায় সময় কাউকে কিছু না বলে মাজারে চলে যেতেন।

বৃহস্পতিবার একইভাবে পরিবারের কাউকে কিছু না বলে বায়েজিদ থানাধীন শেরশাহ কলোনীর মাজারের উদ্দেশ্যে রওয়ানা দেন। কিন্ত পথে মধ্যে বায়োজিদ থানাধীন আরেফিনগর এলাকার সড়কের পাশে ঘুমিয়ে পড়েন। এলাকার লোকজন বয়বৃদ্ধ লোকটিকে দেখে-৯৯৯ এ কল দিলে বায়েজিদ থানা পুলিশ তাকে উদ্ধার করে পরে বাকলিয়া থানা পুলিশের সহায়তায় তাকে চাক্তাই নয়া মসজিদ এলাকায় মনার কলোনীতে তার মেয়ে রাবেয়া’র বাসায় পৌঁছে দেন।

বিষয়টি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের গোছরে আসার সাথে সাথে বয়োবৃদ্ধ লোকটির স্বাস্থ্যের খোঁজ-খবর নেওয়ার জন্য এবং তার পাশে থাকার জন্য পুলিশ সদস্যের নির্দেশ দেন। পুলিশ কমিশনারের নির্দেশক্রমে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ রুহুল আমিন বয়োবৃদ্ধ গোলাম রহমানের বাসায় যান এবং তার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন। তাকে পুলিশ কমিশনারের পক্ষ থেকে উপহার সামগ্রী পৌঁছে দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন