শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে আইসোলেশনে থাকা নারীসহ করোনায় তিনজনের মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ৯:৫১ পিএম

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসলোশেন ইউনিটে করোনায় চিকিৎসাধীন অবস্থায় নারীসহ ৩ জন মৃত্যুবরণ করেছেন। শুক্রবার (৯ এপ্রিল) সকাল সাড়ে ৮টা থেকে বিকেল পর্যন্ত পর্যায়ক্রমে এসব ব্যক্তি মৃত্যুবরণ করেন।

মৃতরা হলেন, ফরিদগঞ্জ উপজেলার রূপসা গ্রামের রহিমা খাতুন (৭৫), চাঁদপুর শহরের ব্যাংক কলোনীর বাসিন্দা মনির চৌধুরী (৫৯) ও হাইমচর উপজেলার আলগী বাজার এলাকার কমলাপুর গ্রামের তাজুল ইসলাম (৭০)।

চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে রাতে এসব তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করা হয়। সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ ঈসা রুহুল্লাহ বলেন, মৃত ব্যক্তিদের মধ্যে ৭ এপ্রিল রহিমা খাতুন ও মনির চৌধুরী ও ৩ এপ্রিল তাজুল ইসলাম ভর্তি হন। স্বাস্থ্যবিধি মেনে তাদের মরদেহ বাড়িতে পৌঁছানো এবং দাফনের ব্যবস্থা করা হবে।

এদিকে ২০২০ সালের ৯ এপ্রিল থেকে বৃহস্পতিবার (৮ এপ্রিল) পর্যন্ত এক বছরে চাঁদপুর জেলায় করোনা রোগী শনাক্ত হয়েছে ৩৪৬৩ জন। এর মধ্যে মারা গেছেন ৯৭ জন। আর চিকিৎসাধীন আছেন ৪৫২ জন। এক বছরে চাঁদপুর জেলার ৮ উপজেলা এবং শহরসহ পুরো জেলা থেকে ২১ হাজার ৬শ' ৬০ জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে সদর হাসপাতালেই নমুনা সংগ্রহ করা হয় ১৩ হাজার ১শ' ১০ জনের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন