শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

তান্ডব পরিদর্শনে সালথায় ঢাকা বিভাগীয় কমিশনার

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

ফরিদপুরের সালথায় সহিংসতায় ক্ষতিগ্রস্থ সরকারি স্থাপনা পরিদর্শন করলেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান। গতকাল দুপুরে তিনি সালথা উপজেলা পরিষদের ক্ষতিগ্রস্থ বিভিন্ন দফতর, ভূমি অফিস, উপজেলা চেয়ারম্যানের বাসভবন, ইউএনওর বাসভবন, সালথা থানা ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স পরিদর্শন করেন। তিনি এসময় বলেন, কোন বক্তব্য নয়, সরাসরি অ্যাকশনে যেতে চাই।

এসময় উপস্থিত ছিলেন- ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বার, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকার, সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. সুমিনুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারুফা সুলতানা খান হীরামনি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন, সালথা থানার অফিসার ইনচার্জ মো. আসিকুজ্জামান প্রমূখ।
উল্লেখ্য, গত সোমবার রাতে লকডাউনকে ইস্যু করে জনৈক এক আলেমকে আটকের গুজব রটিয়ে উপজেলা পরিষদ, থানা ও উপজেলা ভূমি অফিসসহ বিভিন্ন সরকারি অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

পরে রাষ্ট্রীয় সম্পদ রক্ষায় পুলিশ ৫৮৮ রাউন্ড শর্ট গানের গুলি, ৩২ রাউন্ড গ্যাস গান, ২২টি সাউন্ড গ্রেনেড এবং ৭৫ রাউন্ড রাইফেলের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন