শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দৌলতখানে গাছ কাটা নিয়ে মারামারি, মহিলাসহ আহত-২

দৌলতখান (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ৬:৪৬ পিএম

ভোলার দৌলতখানে বিরোধপূর্ণ জমির গাছ কাটা নিয়ে দু’পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ২ জন আহত হয়। আহতরা দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। শনিবার( ১০ এপ্রিল) সকাল ৯টার দিকে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, সৈয়দপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের কালু বেপারী বাড়ির মোতাহার হোসেন গং ও বয়াতি বাড়ির মোজাম্মল পঞ্চায়েত গংদের মধ্যে দীর্ঘদিন ধরে জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। বিগত একমাস পূর্বে বিরোধপূর্ণ ওই জমি থেকে চারটি রেইনট্রি গাছ বিক্রি করে মোতাহার হোসেনের ছেলে আকবর হোসেন। শনিবার সকালে বিক্রিত ওই গাছ কাটতে গেলে মোজাম্মল গংরা বাধা দেয়। এ নিয়ে দু’পক্ষের মধ্যে বাগবিতন্ডার একপর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এসময় মোজাম্মলের স্ত্রী মরিয়ম বেগম (৬০), মোতাহার হোসেনের ছেলে আকবর আহত হন।

আহত মরিয়ম বেগম জানায়, জোরপূর্বক তাদের জমি থেকে গাছ কাটার সময় বাধা দিলে প্রতিপক্ষ মোতাহারের ছেলে আকবর তাকে রড দিয়ে পিটিয়ে আহত করে। আহত আকবর হোসেন জানায়, তাদের দখলীয় জমির গাছ কাটার সময় প্রতিপক্ষ মোজাম্মল হোসেন ও তার ছেলে নিরবের নেতৃত্বে হামলা করা হয় এবং তাকে কুপিয়ে জখম করে।

এমন অভিযোগ অস্বীকার করে মোজাম্মলের ছেলে নিরব জানায়, তাকে কেউ কুপিয়ে জখম করেনি। তাদেরকে ফাঁসাতে নিজের হাতে আকবর নিজেই জখম করে হাসপাতালে ভর্তি হয়েছে।

এ ব্যাপারে দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বজলার রহমান জানান, এ ঘটনায় অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন