ঢাকা, রোববার, ১৬ মে ২০২১, ০২ জৈষ্ঠ্য ১৪২৮, ০৩ শাওয়াল ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

পিছিয়ে গেল তিন সিনেমা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

করোনা পরিস্থিতিতে টম ক্রুজের তিন সিনেমাসহ ছয়টি ছবির মুক্তি পিছিয়ে দিল প্যারামাউন্ট পিকচার্স। এর মধ্যে রয়েছে অভিনেতার ‘টপ গান : ম্যাভেরিক’ ও ‘মিশন : ইম্পসিবল’ সিরিজের দুই কিস্তি। এর আগেও তালিকার কয়েকটি ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু করোনার সাম্প্রতিক ঢেউয়ের কারণে স্টুডিওতে নতুন করে ভাবতে হচ্ছে।

নতুন শিডিউল অনুযায়ী ‘টপ গান’ ফ্র্যাঞ্চাইজি মুক্তি পাবে চলতি বছরের ১৯ নভেম্বর। একই দিনে মুক্তির মিছিলে থাকা ‘মিশন ইম্পসিবল সেভেন’ মুক্তি পাবে আগামী বছরের ২৭ মে। আর একই বছর থেকে পিছিয়ে সিরিজের পরের কিস্তি পর্দায় উঠবে ২০২৩ সালের ৭ জুলাই।

ক্রিস পাইন ও হিউ গ্র্যান্ট অভিনীত ‘ডানজিয়নস অ্যান্ড ড্রাগনস’ প্রায় এক বছর পিছিয়ে মুক্তি পাবে ২০২৩ সালের ৩ মার্চ। ‘জ্যাকঅ্যাস’ সিরিজের চতুর্থ কিস্তি আসবে একই বছরের ২২ অক্টোবর। ‘জি.আই. জো’র স্পিনঅফ ‘স্নেক আইস’ অবশ্য এগিয়ে এসেছে। চলতি বছরের অক্টোবরের পরিবর্তে মুক্তি পাবে আগামী ২৩ জুলাই।
এ ছাড়া তারিখের অপেক্ষায় থাকা চার ছবি ঠাঁই পেয়েছে রিলিজ ক্যালেন্ডারে। শিরোনাম ঠিক না হওয়া বি গি’স সিনেমা মুক্তি পাবে ২০২২ সালে ৪ নভেম্বর। পরবর্তী ‘স্টার ট্রেক’ আসবে পরের বছরের ৯ জুন। ‘দ্য শ্রিঙ্কিং অব ট্রিহর্ন’ মুক্তি পাবে ২০২৩ সালের ১০ নভেম্বর। রায়ান রেনল্ডস অভিনীত নাম ঠিক না হওয়া ছবি মুক্তি পাবে এক সপ্তাহ পর ১৭ নভেম্বর। সূত্র : বিবিসি নিউজ, দ্য ফিনান্সিয়াল এক্সপ্রেস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন