শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে করোনায় আরো ৪ জনের মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ৩:২৯ পিএম

চাঁদপুরে করোনায় আক্রান্ত হয়ে আরো ৪জনের মৃত্যু হয়েছে । তারা হলেন, চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের দাসাদী গ্রামের সিরাজুল ইসলাম(৬২), মৈশাদী ইউনিয়নের মজিবুর রহমান(৬৫), কচুয়া পল্লী বিদ্যুৎ সমিতির কর্মচারী আব্দুল মতিন(৫০) এবং হাজিগঞ্জ উপজেলার মোতাহার হোসেন(৭০)।
চাঁদপুর সিভিল সার্জন অফিস ও ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল সূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্র জানায়, সিরাজুল ইসলাম রোববার দুপুর সাড়ে ১২টায় চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত ৭এপ্রিল তার করোনা শনাক্ত হয়েছিল। অন্যদিকে মুজিবুর রহমান শনিবার (১০এপ্রিল) সকালে করোনার উপসর্গ নিয়ে আইসোলেশন ওয়ার্ডে ভর্তির পর দুপুর ১২টার দিকে মারা যান। নমুনা পরীক্ষার পর রাতে তার করোনা শনাক্ত হয়।

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির কচুয়া অফিসের স্টাফ আব্দুল মতিন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত(৬ এপ্রিল) মঙ্গলবার রাত ১০দশটার দিকে মারা যান। গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে সিভিল সার্জন অফিস রোববার (১১এপ্রিল) আনুষ্ঠানিকভাবে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এছাড়া হাজীগঞ্জের মোতাহার হোসেন গত মঙ্গলবার করোনায় আক্রান্ত অবস্থায় মারা যান। তার মৃত্যুর বিষয়টি রোববার সকালে চাঁদপুর সার্জন অফিস নিশ্চিত করেছে। সূত্র জানায় এ খবর দেরিতে আসায় রোববার তা ঘোষণা করা হয়।

এনিয়ে চাঁদপুর জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা ১০০ছাড়ালো। বর্তমানে জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১০৩জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন