ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮, ২৯ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

আরও ১৪৪ জনের করোনা শনাক্ত হলো সিলেটে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ৪:৪৫ পিএম

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে আরও ১৪৪ জন করোনাভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। এ নিয়ে এই বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৮ হাজার ৬৭৬ জনে। একই সময়ে বিভাগে আরও ২ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। এর মধ্যে দিয়ে মোট মারা গেছেন ৩০১ জন।
আজ রবিবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। প্রতিবেদনে উল্লেখ করা হয়, গেল ২৪ ঘণ্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ১৪৩ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে সিলেট জেলার ৭৬ জন, হবিগঞ্জের ২৫ জন, সুনামগঞ্জে ৭ জন, মৌলভীবাজারে ১৩ জন ও ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রোগী ২২ জনের করোনা শনাক্ত হয়। নতুন এই ১৪৩ জনসহ সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৮ হাজার ৬৭৬ জন। এর মধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১১ হাজার ৭৫০ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৬৩১ জন, হবিগঞ্জে ২ হাজার ১৪৭ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১৪৮ জনের করোনায় আক্রান্ত শনাক্ত হয়।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে যে ২ জন মারা গেছেন তারা সিলেট জেলার বাসিন্দা। সেই সাথে সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩০১ জনে। এর মধ্যে সিলেট জেলার ২৩২ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৫ জন রয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন