ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮, ০১ শাওয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

দেশে অসহনীয় পরিস্থিতি বিরাজ করছে খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ৭:৩৬ পিএম

খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, দেশে এক অসহনীয় পরিস্থিতি বিরাজ করছে। করোনার ভয়াবহ বিস্তার, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি গুলি হত্যা গ্রেফতার হামলা মামলা জুলুম নির্যাতনের কারণে সাধারণ জনগণের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। মানুষের জান মাল ইজ্জতের ন্যূনতম গ্যারান্টি নেই। করোনা নিয়ন্ত্রণে সরকারের পরিকল্পিত কোন পদক্ষেপ নেই।

মানুষ যথাযথ চিকিৎসা সেবা পাচ্ছে না। সীমিত আয়ের মানুষের খাদ্যের ব্যবস্থা করতে হবে। রমজানের পূর্বে পরিকল্পিত ভাবে দ্রব্যমূল্য বাড়িয়ে দেয়া হয়েছে। মোদির আগমন বিরোধী আন্দোলনে নিরপরাধ মানুষকে গুলি করে হত্যা করা হয়েছে। হাজার হাজার মানুষের নামে মামলা করা হচ্ছে। গ্রেফতার নির্যাতন চালানো হচ্ছে। আর দুর্নীতি এত প্রকট আকার ধারণ করছে যে ৩১ কোটি টাকা ব্যয়ে নির্মিত হাসপাতালই গায়েব করে ফেলা হয়েছে। এ অবস্থায় একটি দেশ চলতে পারে না।
খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের অনলাইন বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল সন্ধ্যায় জুম এ্যাপে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত অনলাইন বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসাইন, মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, অধ্যাপক মাওলানা আবদুল কাদির সালেহ, অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মুহাম্মদ মুনতাসির আলী, এবিএম সিরাজুল মামুন, অধ্যাপক মো.আবদুল জলিল, আলহাজ সদরুজ্জামান খান, ডাঃ এএ তাওসিফ,মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, এডভোকেট মো. মিজানুর রহমান, অধ্যাপক কাজী মিনহাজুল আলম, আলহাজ আবু সালেহীন,মাওলানা শামসুজ্জামান চেীধুরী, ডা: শরীফ মোহাম্মদ মোসাদ্দেক, অধ্যাপক আবু সালমান, মাষ্টার সাইফ উদ্দিন ও মাস্টার আবদুল মজিদ

বৈঠকে আসন্ন মাহে রমজানের পবিত্রতা রক্ষার আহŸান জানানো হয় এবং দেশবাসী যাতে রোজা, নামাজ, তারাবিহসহ সমস্ত ইবাদত বন্দেগী নির্বিঘেœ ও যথাযথভাবে সম্পন্ন করতে পারে সেজন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়। একইসাথে মাহে রমাজনে সমাজের সামর্থবানদের সাহরী, ইফতার সামগ্রী ও আর্থিক সহযোগিতা নিয়ে অভাবগ্রস্ত’ মানুষের পাশে দাঁড়ানোর আহŸান জানানো হয়। বৈঠকে সংগঠনের নায়েবে আমীর মরহুম মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন ও উপদেষ্টা পরিষদ সদস্য মরহুম ডাঃ নজরুল ইসলাম খানের রূহের মাগফিরাত কামনা এবং করোনাভইরাসের প্রকোপ থেকে বাংলাদেশ তথা বিশ^বাসীর আশু মুক্তির জন্য বিশেষ দোয়া করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন