শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ব্যাটিংয়ে কলকাতা, খেলছেন সাকিব

আইপিএল ২০২১

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ৮:৫৫ পিএম

 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ। চেন্নাইয়ে হাই ভোল্টেজ ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় রাত ৮টায়।

এই ম্যাচে কলকাতার একাদশে রয়েছেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। জনপ্রিয় এই ক্রিকেট তারকা এর আগে কলকাতা হয়ে খেলেছেন বেশ কয়েক মৌসুমে। কলকাতাকে ২০১২ ও ২০১৪ সালে দুটি শিরোপাও জিতিয়েছেন, রেখেছেন উল্লেখযোগ্য ভূমিকা। কয়েক মৌসুম বিরতির পর সাকিবকে দলে নিয়ে তাকে একাদশে না রাখার দুঃসাহস করেনি শাহরুখ খানের মালিকানাধীন দল।

সাকিব ছাড়াও কলকাতার একাদশে বিদেশি ক্রিকেটার হিসেবে আছেন অধিনায়ক ইয়ন মরগান, আন্দ্রে রাসেল ও প্যাট কামিন্স। হায়দরাবাদে বিদেশি হিসেবে অধিনায়ক ডেভিড ওয়ার্নার ছাড়াও খেলছেন জনি বেয়ারস্টো, মোহাম্মদ নবী ও রশিদ খান।

সাকিবের একাদশে সুযোগ পাওয়া নিয়ে অবশ্য টসের আগপর্যন্ত অনিশ্চয়তা ছিল। কলকাতা নাইট রাইডার্সের দীর্ঘদিনের সঙ্গী সুনীল নারাইন। ক্যারিবীয় এই ক্রিকেটারকে একাদশে রাখলে আবার সাকিবকে রাখা যাবে না- এমন কঠিন সমীকরণ তৈরি করে রেখেছে কলকাতার টিম কম্বিনেশন। শেষপর্যন্ত ইয়ন মরগানের নেতৃত্বাধীন দল বেছে নিয়েছে সাকিবকেই। ফলে একাদশে সুযোগ হয়নি নারাইনের।

একনজরে দুই দলের একাদশ

কলকাতা নাইট রাইডার্স : শুবমান গিল, রাহুল ত্রিপাঠি, নিতিশ রানা, ইয়ন মরগান (অধিনায়ক), দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, সাকিব আল হাসান, প্যাট কামিন্স, হরভজন সিং, প্রসিধ কৃষ্ণ, বরুণ চক্রবর্তী।

সানরাইজার্স হায়দরাবাদ : ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), জনি বেয়ারস্টো, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), মনিশ পাণ্ডে, বিজয় শঙ্কর, আব্দুল সামাদ, মোহাম্মদ নবী, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, থাঙ্গারাসু নটরাজন, সন্দ্বীপ শর্মা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন