ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

মহানগর

রাজধানীতে নারীর কাঁথা মোড়ানো লাশ উদ্ধার

ট্রেনের ধাক্কায় ২ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর সবুজবাগ থানার ব্যাংক কলোনী দক্ষিণগাঁও এলাকার একটি ফ্ল্যাট থেকে অজ্ঞাতনামা (৩৫) এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার রাতে লাশটি উদ্ধার করা হয়। এছাড়া রাজধানীতে ট্রেনের ধাক্কায় ২ জনের মৃত্যু হয়েছে।সবুজবাগ থানার এসআই প্রিয়তোষ চন্দ্র দত্ত জানান, গত শনিবরা রাত সাড়ে ৯টার দিকে খবর পেয়ে সবুজবাগ ব্যাংক কলোনী দক্ষিণগাঁওয়ের ৯২/১ ফ্ল্যাটের তৃতীয় তলার একটি বাসার দরজার সামনে থেকে কাঁথায় মোড়ানো অবস্থায় ওই নারীর লাশ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, ওই নারীকে দুই চোয়ালের মাংস কাটা ও দাঁত বের হওয়া অবস্থায় পাওয়া যায়। এছাড়া তার গলার ডান পাশে তিন ইঞ্চি কাটা জখম ছিল। তাকে ধর্ষণ করা হয়েছে কিনা এবং মৃত্যুর সঠিক কারণ ময়নাতদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে।
এদিকে, রাজধানীতে পৃথক ঘটনায় কুড়িল বিশ্বরোড ও উত্তরা আজমপুর এলাকায় ট্রেনের ধাক্কায় দুই জনের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে কুড়িল বিশ্বরোডে অজ্ঞাতপরিচয় (৬০) বছরের এক বৃদ্ধা ও আজমপুরে বেলা আড়াইটার দিকে আব্দুল আজিজ (৩৫) নামে এক অটোচালক মারা গেছেন।
মৃত আজিজের ভাই মো. হাবিব জানান, তাদের বাড়ি ময়মনসিংহ জেলার কোতোয়ালির কসাইবাড়ি গ্রামে। বাবার রেজত আলী। বর্তমানে দক্ষিণখান আশকোনা এলাকায় থাকে। আজিজ অটোরিকশা চালাইতো। দুই সন্তানের জনক ছিল আজিজ। ঢাকা রেলওয়ে বিমানবন্দর পুলিশ ফাঁড়ির এএসআই মহিউদ্দিন বলেন, বেলা ১২টার দিকে কুড়িল বিশ্বরোড রেললাইনে ঢাকা থেকে ছেড়ে যাওয়া অজ্ঞাতপরিচয় এক বৃদ্ধা মারা গেছে। তার পরিচয় পাওয়া যায়নি।
মহিউদ্দিন বলেন, আজমপুর রেললাইনে পরিদর্শনের গ্যাংকারের ধাক্কায় গুরুতর আহত হয় আজিজ। পরে সেখান থেকে দক্ষিণখান থানা পুলিশ বাংলাদেশ মেডিক্যালে নিয়ে যায়। খবর পেয়ে সেখান থেকে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক সন্ধ্যা পৌনে ৭টার দিকে আজিজকে মৃত ঘোষণা করেন। ঘটনার সময় রেললাইন পারাপার হচ্ছিল আজিজ। এ সময় পরিদর্শনের গ্যাংকারের ধাক্কায় আহত হয়। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন