ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

সাবেক মেয়র মনজুর আলমের ইফতার সামগ্রী বিতরণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

দীর্ঘ দুই দশকের ধারাবাহিকতায় এই বছরও পবিত্র মাহে রমজান উপলক্ষে আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় সাবেক সিটি মেয়র এম মনজুর আলমের উদ্যোগে ইফতার ও সাহরি সামগ্রী বিতরণ শুরু হয়েছে। গতকাল রোববার নগরীর উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ চত্বরে ইমাম- মোয়াজ্জিন ও অসহায়দের হাতে এসব সামগ্রী তুলে দিয়ে কার্যক্রমের উদ্বোধন করেন এম মনজুর আলম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নগরীর ৪১টি ওয়ার্ডে ও সীতাকুন্ডের ১০টি ইউনিয়নে এবং বাংলাদেশের বিভিন্ন অঞ্চলেও পবিত্র মাহে রমজানের পূর্বে অসহায় রোজাদারদের মাঝে ইফতার সামগ্রি বিতরণ করে আসছি। মহান আল্লাহর নৈকট্য লাভ ও পবিত্র মাহে রমজানে ভালোভাবে সাহরি-ইফতার করতে অসহায়দের সহযোগিতায় এই উদ্যোগ।
অনুষ্ঠানে মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সরওয়ার আলম, কাউন্সিলর গাজি শফিউল আজিম, সাহেদ ইকবাল বাবু, সাবেক কাউন্সিলর মো. সিরাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া একইদিন নগরীর দক্ষিণ পাহাড়তলী, জালালাবাদ, পশ্চিম ষোলশহর, পাঠানটুলী, উত্তর আগ্রাবাদ ও রামপুর ওয়ার্ডে অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন