বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আরেফিন শুভকে নিয়ে নির্মাতা সোহানের অভিযোগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৪:১৭ পিএম

অনেক পুরোনো একটি ঘটনার প্রসঙ্গ টেনে অভিনেতা আরেফিন শুভকে ‘বেয়াদব’ বললেন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহান। অসংখ্য ব্যবসা-সফল চলচ্চিত্রের নির্মাতা সোহানুর রহমান সোহান। যার হাত ধরে ‘কেয়ামত থেকে কেয়ামত’ দিয়ে ক্যারিয়ার শুরু হয় সালমান শাহর। তিনি বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নবনির্বাচিত সভাপতি। অন্যদিকে ঢাকাই সিনেমার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা আরেফিন শুভ। এখন একের পর এক সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা।

জানা গেছে, আরিফিন শুভকে নিয়ে ‘জেদী’ শিরোনামে এক সিনেমা নির্মাণ শুরু করছিলেন সোহান। কিন্তু পরিচালক সোহানুর রহমান সোহান অসুস্থ হলে মাঝপথে বন্ধ হয়ে যায় কাজ। সুস্থ হওয়ার পর নায়ক শুভর কাছে পুনরায় শুটিং শুরু করার জন্য শিডিউল চাইলে তিনি নাকি তা দেননি।

সম্প্রতি প্রকাশ্যে আসা এক ভিডিওতে নায়ক শুভকে নিয়ে অভিযোগ তুলে নির্মাতা সোহানুর রহমান সোহান বলেন, ইন্ডাস্ট্রিতে চরম বেয়াদব একজনকে পেয়েছি। যে হলো আরিফিন শুভ। তার জন্য আমার একটি সিনেমা শেষ করতে পারিনি। আমি তখন অসুস্থ ছিলাম। তাই পাঁচদিন পর শুটিং বন্ধ ছিল। সুস্থ হওয়ার পর শুভকে ফোন দিয়েছিলেন সোহান। আবারও শুটিং শুরু করতে চাচ্ছিলেন তিনি। কিন্তু নায়কের ব্যবহারে কষ্ট পান এই সিনিয়র নির্মাতা।

তিনি বলেন, আমি শুভকে ফোন দেওয়ার পর বললেন আমার নাকি শিডিউল শেষ হয়ে গেছে। বললাম, আমি যে অসুস্থ ছিলাম তা তো তুমি জানতে। কিন্তু শুভ জানালেন আমি অসুস্থ তাতে তার কী!। তার এমন আচরণে আমি অনেক কষ্ট পেয়েছিলাম। আমি তার কোনও ক্ষতি করতে চাই না। কিন্তু সে যতদিন থাকবে ইন্ডাস্ট্রির ক্ষতি হবে। তার একটি সিনেমাও এখন পর্যন্ত ভালো ব্যবসা করতে পারেনি।

প্রসঙ্গত, আরেফিন শুভ বর্তমানে জাতির জনক শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’র শুটিং নিয়ে ব্যস্ত। এই চলচ্চিত্রে ‘বঙ্গবন্ধু’ চরিত্রেও দেখা যাবে তাকে। নির্মাতা সোহানুর রহমান সোহানের অভিযোগের জবাবে তিনি কি বলেন আপাতত সেদিকে তাকিয়ে ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নায়কের ভক্তরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন