বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আজিজুল হক ইসলামাবাদী ৭ দিনের রিমান্ডে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৫:০১ পিএম

গণমাধ্যমে যার সন্ধান চেয়ে সংবাদ প্রকাশিত হয়েছিল, চট্টগ্রাম থেকে বৈঠক শেষে ঢাকায় আসার পথে গ্রেফতারকৃত হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীর সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী এই রিমান্ড মঞ্জুর করেন।

রাজধানীতে ২০১৩ সালে ৫ মে হেফাজতের শাপলা চত্বর কাণ্ডে হওয়া মামলার এজাহারভুক্ত আসামি তিনি। সেই মামলায় গ্রেফতার আজিজুল ইসলামকেকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চায় পুলিশ। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক রিমান্ডের এই আদেশ দেন। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) যুগ্ম-কমিশনার মো. মাহবুব আলম বলেন, ২০১৩ সালে মতিঝিলের শাপলা চত্বরে হেফাজতে ইসলামের জ্বালাও-পোড়াও ও ভাঙচুরের অভিযোগে আজিজুল হক ইসলামাবাদীর বিরুদ্ধে পাঁচটি মামলা হয়। ওই মামলায় রবিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। অবশ্য গণমাধ্যমে তার সন্ধান না পাওয়ার খবরে আজ সকালে তার নিজস্ব মুঠোফোনে ইনকিলাবের পক্ষ থেকে একাধিকবার ফোন করা হলেও তা কেউ ধরেননি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Jack+Ali ১২ এপ্রিল, ২০২১, ৫:৩২ পিএম says : 0
O'Allah save us from enemy of Allah ruler and appoint a Muslim ruler so that we can live our sacred mother land in peace, security and with human dignity. আবু ধর বর্ণনা করেছেন: আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন, “আল্লাহ রাব্বুল আলামীন বলেছেন: হে আমার বান্দারা, আমি নিজের জন্য জুলুম নিষেধ করেছি এবং তোমাদের মধ্যে আমি তা নিষিদ্ধ করেছি, সুতরাং একে অপরের উপর অত্যাচার করো না। [মুসলিম 2577] "আর যে কেউ বিশ্বাসীকে ইচ্ছাকৃতভাবে হত্যা করে, তার প্রতিদান জাহান্নাম, চিরকাল থাকবে এবং আল্লাহর ক্রোধ তাঁর উপর বর্তাবে এবং তার অভিশাপ। তার জন্য প্রস্তুত একটি গুরুতর যন্ত্রণা "(আল-নিসা ': 93) "পৃথিবীর ধ্বংস একটি মুসলিম মানুষের হত্যার চেয়ে আল্লাহর উপর লাইটার", (তিরমিযী) আবদুল্লাহ ইবনে উমর (রাঃ) বর্ণনা করেছেন যে, তিনি রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে কাবার তওয়াফ করছিলেন এবং বললেন, তুমি কত আনন্দিত, আর তোমার সুগন্ধ কতটুকু! আপনি কতটা মহৎ, এবং আপনার পবিত্রতা কত মহান! কিন্তু যার হাতে মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম, বিশ্বাসী, তার সম্পদ ও রক্তের পবিত্রতা, আপনার পবিত্রতার চেয়ে আল্লাহর দৃষ্টিতে অধিকতর, আর আমরা তাকে ভালভাবে চিন্তা করি না। (ইবনে মাজাহ)
Total Reply(0)
মোঃ+দুলাল+মিয়া ১২ এপ্রিল, ২০২১, ৫:৪১ পিএম says : 0
যারা সত্যিকার মুসলমান তাহারা অবশ্যই এই অত্যাচার কিছুতেই মানবে না আলেমদের জেলে নিয়ে রিমান্ডে দিতেছেন অথচ 95% মুসলিম সবাই শুধু এই সরকার কে পূজা করতেছেন। যদি তাই না হয় আলেমদের কি ভাবে রিমান্ডে নিবে উনারা ইসলামের কথা বলেছেন তাই।তাইলে ইসলামের আর কি রইলে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন