শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মাওলানা আজিজুল হক ইসলামাবাদীসহ গ্রেফতারকৃত সকল উলামায়ে কেরামকে নিঃশর্ত মুক্তি দিন

নেজামে ইসলাম পার্টি ও খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৬:৪৪ পিএম

হেফাজতে ইসলাম বাংলাদেশ এর সাংগঠনিক সম্পাদক ও নেজামে ইসলাম পার্টির যুগ্ম মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, ঢাকা মহানগর হেফাজতের সহসভাপতি মাওলানা ইলিয়াস হামিদী এবং মাওলানা রফিকুল ইসলাম মাদানীসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিতে হবে।

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর আল্লামা সরওয়ার কামাল আজিজি এবং পার্টির মহাসচিব আল্লামা মুসা বিন ইজহার আজ এক বিবৃতিতে এ দাবি জানান। নেতৃদ্বয় আরো বলেন, সরকার যেভাবে হেফাজতে ইসলামকে দমন করার জন্য মাঠে নেমেছে তা নীতিনৈকিকতা, রাজনৈতিক ও রাষ্ট্রীয় শিষ্টাচারের সকলসীমা লঙ্ঘন করেছে। এই ফ্যাসিবাদি অশুভ তৎপরতা অনতিবিলম্বে বন্ধ করতে হবে। অন্যথায় এর পরিণাম সরকারের জন্য শুভ হবেনা।

নেতৃদ্বয় আরো বলেন, মোদির আগমন বিরোধী আন্দোলনে জনতার উপর নির্বিচারে গুলি চালিয়ে ও সন্ত্রাসী হামলা করে হতাহতের সাথে জড়িত প্রসাশনের চিহ্নিত শ্রেণি ও হেলমেট বাহিনীর বিচার না করে দেশপ্রেমিক জনগোষ্ঠীকে হয়রানি করা হচ্ছে। নেতৃদ্বয় এযাবৎ গ্রেফতারকৃত সকল উলামায়ে কেরাম ও মাদরাসা গুলোতে হয়রানিমূলক তৎপরতা ন্ধ করার জোর দাবি জানান।

বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগর : নারায়ণগঞ্জের মদনপুর থেকে বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরীর সহ-সভাপতি মুফতি ইলিয়াস হামিদি ও ঢাকার জুরাইন থেকে নারায়ণগঞ্জ জেলা সহ-সভাপতি মাওলানা ইকবাল হোসাইনসহ সারাদেশে গ্রেফতার হওয়া আলেম-উলামা ও সাধারণ জনগণের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী, নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ, মাওলানা আফজালুর রহমান, মাওলানা রেজাউল করিম জালালী, মাওলানা খুরশিদ আলম কাসেমী, মাওলানা আলী উসমান, মুফতি সাঈদ নূর ও মহাসচিব মাওলানা মুহাম্মদ মামুনুল হক। আজ সোমবার এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, সারাদেশে দিন দিন করোনা মহামারি বেড়েই চলছে। মানুষ মহা আতঙ্কগ্রস্ত। এর মাঝে বিভিন্ন জায়গায় মসজিদ, মাদরাসা ও বাড়িতে বাড়িতে গিয়ে আলেম-উলামা ও সাধারণ মানুষদের হয়রানি ও গ্রেফতার করা হচ্ছে। এটা দেশ ও জাতির জন্য বিপদ ডেকে আনবে। আল্লাহকে ভয় করুন। আলেম-উলামা ও নিরীহ সাধারণ মানুষকে হয়রানি ও গ্রেফতার বন্ধ করুন এবং গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তি দিন।

নেতৃবৃন্দ বলেন, আল্লাহর আযাব ও গযব থেকে মুক্তি পেতে সবাইকে বেশি বেশি তাওবা ইসতেগফার করতে হবে। নেতৃবৃন্দ সারাদেশের হিফজ ও নূরানী মাদরাসাগুলো লকডাউনের আওতামুক্ত রাখার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন