শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে আইসিইউ চালু ও খাদ্য নিরাপত্তার দাবিতে মানববন্ধন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৭:৫৬ পিএম

সরকারি হাসপাতালে পূর্ণাঙ্গ আইসিইউ ব্যবস্থা চালু, ইউনিয়ন পর্যায়ে করোনা স্যাম্পল সংগ্রহ ও দরিদ্র মানুষের জন্য বিনামূল্যে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার দাবিতে যশোরে মানববন্ধন করেছে বাম গণতান্ত্রিক জোট যশোর জেলা শাখা।

সোমবার যশোরের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আয়োজিত ঘন্টাব্যাপী মানববন্ধন জোটের শতাধিক নেতাকর্মী অংশ নেন।

নেতৃবৃন্দ বলেন, এক বছরের বেশি সময় ধরে যশোরে আইসিইউ স্থাপনের চেষ্টা চললেও সরকারি স্বদিচ্ছার অভাবে সেটা বাস্তবায়ন হচ্ছে না। ফলে যশোরের করোনার রোগীরা স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত হচ্ছে। এছাড়া খাদ্য নিরাপত্তা না দিয়ে সর্বাত্মক লকডাউন করাটা বুমেরাং হবে। সাধারণ মানুষ লকডাউন ভেঙ্গে রাস্তায় নেমে আসবে। এতে করে করোনা পরিস্থিতি আরো ভয়াবহ হবে। এ কারণে এনজিওসহ সকল প্রকার ঋণের সুদ আদায় বন্ধ, জনপ্রতি বিনামূল্যে এক মাসের জন্য চাল ও ৫ হাজার টাকা এবং প্রতিটি জেলায় আইসিইউসহ স্বাস্থ্যসেবা নিশ্চিত করার দাবি জানান নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন বাম গণতান্ত্রিক জোটের জেলা শাখার সমন্বয়ক অ্যাডভোকেট আবুল হোসেন, বাংলাদেশের কেন্দ্রীয় ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ইকবাল কবীর জাহিদ, বাসদ (মার্কসবাদী) জেলা সমন্বয়ক হাসানুর রহমান, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ভিটু, সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অংশ নেন। মানববন্ধন শেষে নেতৃবৃন্দ জেলা প্রশাসকের মাধ্যমে প্রদানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack Ali ১৫ এপ্রিল, ২০২১, ৯:৫৯ পিএম says : 0
If our country rule by Qur'an then you don't need to আইসিইউ চালু ও খাদ্য নিরাপত্তার দাবিতে মানববন্ধন. Islam fulfilled all the basic need... These enemy of Allah ruler they don't care for us, from PM to government employees are getting salary from our hard earned tax payer money and they live like king and Queen...
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন