শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিএনপির দোয়া মাহফিল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৮:০৪ পিএম

করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও অসুস্থ নেতাকর্মীদের সুস্থতা কামনায় চট্টগ্রাম মহানগরী ও কোতোয়ালি থানা বিএনপির উদ্যোগে সোমবার বাদে আসর কোতোয়ালি মোড়স্থ বাটাগলি জামে মসজিদে কেন্দ্রঘোষিত কোরান খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে মহামারী করোনায় আক্রান্ত সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনার পাশাপাশি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং অসুস্থ মহানগর বিএনপির সদস্য আহমেদুল আলম চৌধুরী রাসেল, কোতোয়ালি থানা বিএনপির সভাপতি মঞ্জুর রহমান চৌধুরী, বাকলিয়া থানা বিএনপিসাধারণ সম্পাদক আফতাবুর রহমান শাহীনসহ নেতাকর্মীদের দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। কারাবন্দি ডা. শাহাদাত হোসেন ও মনোয়ারা বেগম মনিসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি ও মিথ্যা মামলায় জর্জরিত বিএনপিনেতা মাহবুবের রহমান শামীম, আবুল হাশেম বক্কর ও আবু সুফিয়ান সহ নেতাকর্মীদের জন্যও দোয়া করা হয়। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন জামে মসজিদের পেশ ঈমাম।

দোয়া মাহফিলে শরিক হন চট্টগ্রাম মহানগর বিএন‌পির যুগ্ম আহবায়ক আব্দুল মান্নান, আহবায়ক কমিটির সদস্য হারুন জামান, মোহাম্মদ কামরুল ইসলাম, কোতোয়ালি থানা বিএনপিসাধারণ সম্পাদক জাকির হোসেন, নগর বিএনপি নেতা সিহাব উদ্দিন মোবিন, হামিদ হোসাইন, আবদুল বাতেন, থানা বিএনপির সি. সহ সভাপতি ফরিদ আহমেদ, বক্সিরহাট ওয়ার্ড বিএনপির সভাপতি এস এম মুফিজ উল্লাহ, আন্দরকিল্লা ওয়ার্ড বিএনপির সভাপতি আলাউদ্দিন আলী নুর, ওয়ার্ড বিএনপির সা. সম্পাদক সাদেকুর রহমান রিপন, জসিম মিয়া, সৈয়দ আবুল বশর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন