মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আগামী মৌসুমে চ্যাম্পিয়ন ফাইট দেবে মোহামেডান

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৮:০৭ পিএম | আপডেট : ৮:২৯ পিএম, ১২ এপ্রিল, ২০২১

ঘরোয়া ফুটবলের আগামী মৌসুমে শক্তিশালী দলই গড়বে ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। দেবে চ্যাম্পিয়ন ফাইট। এই লক্ষ্যে গত ৬ এপ্রিল মোহামেডানের পরিচালনা পর্ষদের সভায় ফুটবল কমিটির চেয়ারম্যান করা হয়েছে ক্লাবের পরিচালক প্রকৌশলী গোলাম মোহাম্মদ আলমগীরকে। নতুন এই দায়িত্ব পেয়ে সোমবার বিকালে মতিঝিলস্থ মোহামেডান ক্লাব প্যাভিলিয়নে তিনি কথা বলেছেন দলের বর্তমান ও সাবেক ফুটবলার এবং টিম ম্যানেজমেন্টের সঙ্গে। এসময় প্রকৌশলী গোলাম মোহাম্মদ আলমগীর সবাইকে আশ্বাস দেন আগামী মৌসুমে শক্তিশালী দল গঠন করার ব্যাপারে। তিনি জানান, মোহামেডান আগামী মৌসুমে চ্যাম্পিয়ন ফাইট দেবে। লক্ষ্যপূরণে দেশসেরা তারকাদের দলে ভেড়াতে কাজ করবেন মোহামেডানের ফুটবল কমিটির নতুন চেয়ারম্যান।

পরিচালনা পর্ষদের সর্বশেষ সভায় বর্তমান দলে যারা ভালো পারফরমার তাদের পরের মৌসুমের জন্য রেখে দেয়ার ব্যাপারে গুরুত্ব আরোপ করা হয়েছিল। গোলাম মোহাম্মদ আলমগীরও চাইছেন এ মৌসুমে যারা ভালো খেলছেন তাদের রেখে দিতে। তাই তো খেলোয়াড়দের উদ্দেশ্যে তিনি বলেন,‘কাউকে ক্লাব ছেড়ে অন্য কোথাও যাওয়ার চিন্তা করতে হবে না। আমি চাইবো কেউ আমাদের সঙ্গে কথা না বলে যেন অন্য কোনো ক্লাবের সঙ্গে যোগাযোগ না করে। যারা ভালো পারফরম্যান্স করছেন ক্লাব তাদের মূল্যায়ন করবে।’

এ সময় উপস্থিত ছিলেন মোহামেডানের সাবেক পরিচালক ও খেলোয়াড় প্রতাপ শঙ্কর হাজরা, পরিচালক ও দলনেতা আবু হাসান চৌধুরী প্রিন্স, সাবেক তারকা ফুটবলার ইমতিয়াজ সুলতান জনি, হাসানুজ্জামান খান বাবলু ও ছাইদ হাসান কানন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন