বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে স্বেচ্ছাসেবকলীগ নেতা শাহিন হত্যা মামলায় ২ দফা রিমান্ড শেষে কারাগারে ৬ আসামী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ৫:০৮ পিএম

নিহত শাহিন


সিলেটের গোলাপগঞ্জ উপজেলার স্বেচ্ছাসেবক লীগ নেতা এহতেশামুল হক শাহিন হত্যার ঘটনায় দুই দফা রিমান্ড শেষে পুনরায় কারাগারে প্রেরণ করা হয়েছে ৬ আসামীকে। । আসামীরা হলেন, সিএনজি ড্রাইভার বাদাই মিয়া, কাইয়ূম, রেজন, আলী, সাহেদ, সাইদুর রহমান। সংশ্লিষ্ট সূত্র জানিয়েছেন, রিমান্ডে হত্যাকান্ডের ব্যাপারে চাঞ্চল্যকর তথ্য প্রদান সহ প্রকৃত হত্যাকারীদের পরিচয় প্রকাশ করেছে আসামীরা।
গত ২২মার্চ গোলাপগঞ্জ স্বেচ্ছাসেবক লীগ নেতা ও স্থানীয় হেতিমগঞ্জ বাজারের ’হাসিবা ট্রেডার্স’ এর বিশিষ্ট ব্যবসায়ী এহতেশামুল হক শাহীন ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। সিলেটে নেমে সিএনজি যোগে বাড়ি পথে যাত্রা করেন তিনি। গ্রামের রাস্তায় প্রবেশের পর রাস্তায় কলাগাছ ফেলে সন্ত্রাসীরা গাড়ির গতিরোধ কওে তার। এসময় শাহিনের সাথে সন্ত্রাসীদের ধস্তধস্তির একপর্যায়ে সন্ত্রাসীরা শাহিনকে উপর্যুপরি ছুরিকাঘাতে খুন করে পালিয়ে যায়। এ ঘটনায় সাথে সাথেই আটক করা হয় ৬ আসামীকে। এরপর আসামীদের ২ দিন করে দুই দফা রিমান্ডে নেয় পুলিশ।
এ ব্যাপারে সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) লুৎফুর রহমান জানান, হত্যাকন্ডের পর ৬ জনকে আটক করে দুই দফা রিমান্ড শেষে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। খুব দ্রুত সময়ের মধ্যে উদঘাটন করা হবে হত্যার রহস্য বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন