বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ধোকাবাজি করতে সাজলেন শিক্ষা সচিব, হাতিয়ে নিলেন কয়েক কোটি টাকা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ৬:৩০ পিএম

মোস্তাফিজুর রহমান বয়স ২৮ বছর, চলাফেরায় অত্যন্ত অভিজাত। সঙ্গে রাখতেন দামি মডেলের গাড়ি ও একাধিক পিএস। নিজেকে পরিচয় দিতো শিক্ষা সচিব হিসেবে। সাধারণ মানুষকে ধোকা দিয়ে চাকরির কথা বলে কোটি কোটি টাকা লুটে নিয়েছেন ইতোমধ্যে। আজ তিনি গোয়েন্দাদের জালে ধরা পড়েছেন।

অভিযোগকারি ও ভুক্তভোগী শিক্ষক মোহাম্মদ মহিউদ্দিন জানান, কৌশলে মন্ত্রী এমপিদের সঙ্গে ছবি তুলে তা সাধারণ মানুষকে দেখাতো। কিছুদিন পর এলাকার বেকার যুবকদের চাকরির প্রস্তাব দেয় সে। এরমধ্যে অনেকের কাছ থেকে টাকা নিয়েছে। চাকরি দেয়ার জন্য বিভিন্ন জনের কাছ থেকে সংগ্রহ করে আমি তাকে কুরিয়ারে ৯০ লাখ টাকা পাঠাই এরপর থেকেই সে লাপাত্তা।

তিনি বলেন, আমি একজন শিক্ষক। যাদের চাকরি দিবো বলে টাকা এনেছি, তারা বলছে চাকরি লাগবে না টাকা ফেরত দেন। আমার তো একটা সামাজিক মর্যাদা আছে। পুলিশ জানায়, এই চক্রটি গত কয়েক বছরে সাধারণ মানুষের কাছ থেকে প্রতারণার মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে।

ডিএমপি’র সাইবার এন্ড স্পেশাল ক্রাইম ব্রাঞ্চের সহকারী পুলিশ কমিশনার হাসান মুহতারিম বলেন, বিমানবন্দরে থার্ড টার্মিনালে শ্রমিক নিয়োগের নামেও অনেকের সঙ্গে প্রতারণা করেছে চক্রটি। তাদের বিরুদ্ধে আগেও প্রতারণার জন্য কয়েকটি মামলা রয়েছে। সূত্র : ডিবিসি টিভি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ+দুলাল+মিয়া ১৪ এপ্রিল, ২০২১, ১২:১০ এএম says : 0
কিছু টাকা গরিব মেসকিন কে দিয়ে দে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন