ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

পাথর বোঝাই ট্রাকে কোটি টাকার হেরোইন চালক গ্রেফতার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে কোটি টাকা মূল্যের এক কেজি হেরোইন উদ্ধার করে। সেসাথে হেরোইন বহনকারী পাথর বোঝাই ট্রাকসহ চালককে গ্রেফতার করা হয়েছে। ডিবি খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ হতে পাথর বোঝাই একটি ট্রাক বিপুল পরিমাণ হেরোইন নিয়ে চট্টগ্রাম জেলার ফটিকছড়ির উদ্দেশ্যে রওনা হয়েছে।

এমন সংবাদের প্রেক্ষিতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের টিম রাতে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার সিটি হাট এলাকায় ট্রাকটিকে আটক করে। আটককৃত ট্রাকটি তল্লাশী করে ড্রাইভিং সিটের বাম পাশে ডেক্স বক্সের ভেতর হতে ৯টি বিভিন্ন সাইজের পলিথিনের প্যাকেটে মোট ১ কেজি হেরোইন উদ্ধার করে। এসময় ট্রাক চালক আসামি শহিদুল ইসলাম (৩৩) কে আটক করে।

ট্রাক চালক মো. শহিদুল ইসলাম (৩৩) কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, রনি (৩৫) নামক এক ব্যক্তি ট্রাক বোঝাই পাথরসহ ট্রাকের ডেক্স বক্সের ভেতর হেরোইন নিয়ে চট্টগ্রাম জেলার ফটিকছড়িতে পৌঁছে দেয়ার জন্য তাকে বুঝিয়ে দেয়। সে জানায়, দীর্ঘদিন যাবত রনির সাথে যোগসাজসে চাঁপাইনবাবগঞ্জ হতে পাথরের ট্রাকে কৌশলে মাদকদ্রব্য বহন করে বিক্রয়ের জন্য চট্টগ্রামে নিয়ে যেত।
গ্রেফতার আসামি, উদ্ধারকৃত হেরোইন ও জব্দকৃত পাথর বোঝাই ট্রাকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং পলাতক আসামি রনিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন