ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

সোশ্যাল মিডিয়াতে শ্রাবন্তীর আবেগঘন পোস্ট, প্রকাশ করলেন ‘যন্ত্রণা’র কথা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ১:০২ পিএম

অভিনয় তথা ব‍্যক্তিগত জীবন নিয়ে কম লাইটলাইট পাননি টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয় দক্ষতার পাশাপাশি একান্ত ব‍্যক্তিগত জীবনের আলোচনা বারবার সংবাদ শিরোনামে এনে দিয়েছে তাকে। এসব আলোচনার মাঝেই শুরু করেছেন জীবনের নতুন ইনিংস। একুশের বিধানসভা নির্বাচনের আগেই রাজনীতিতে যোগ দিয়ে বিজেপির হয়ে প্রার্থী হয়েছেন তিনি।

এতদিন প্রচুর ব্যস্ততা ছিল। গত শনিবার চতুর্থ দফা নির্বাচনেই ভোটগ্রহণ ছিল শ্রাবন্তীর নির্বাচনী বিধানসভা কেন্দ্র বেহালা পশ্চিমে। ভোটের দিনও বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছেন। ভোটপর্ব শেষ হতেই ফের নিজের আগের জীবনে ফিরেছেন শ্রাবন্তী। ইতিমধ‍্যেই একটি ফটোশুটের ছবি শেয়ার করেছেন তিনি। লাল সরু স্ট্র‍্যাপের পোশাকে ভক্তদের নজর কেড়েছেন অভিনেত্রী। এবার ‘যন্ত্রণা’ নিয়েও প্রকাশ‍্যে মুখ খুললেন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন, ‘সব সফল মানুষেরই যন্ত্রণাদায়ক কাহিনি থাকে। সব যন্ত্রণাদায়ক গল্পেরই একটা সফল সমাপ্তি থাকে। যন্ত্রণা আপন করে নিন ও সফলতার জন‍্য তৈরি থাকুন।’

এর আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের ব‍্যক্তিগত জীবন নিয়ে বলতে গিয়ে কেঁদে ফেলেন শ্রাবন্তী। তিনি জানিয়েছিলেন, জীবনে কষ্টের কথা ভাবলে তার চোখে পানি এসে যায়। তিনিও মানুষ তাই কষ্ট পাওয়াটা স্বাভাবিক। তাকে কেউ বোঝে না বলেও আক্ষেপ করেছিলেন শ্রাবন্তী।

প্রসঙ্গত, প্রথমে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। দীর্ঘদিন একসঙ্গে থাকলেও শেষপর্যন্ত টেকেনি সেই বিয়ে। রাজীব তার ওপর শারীরিক অত্যাচার চালাতো, এটা নিজের মুখেই স্বীকার করতে শোনা গিয়েছে শ্রাবন্তীকে। বাধ্য হয়ে ছেলেকে নিয়ে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তিনি। এরপর বিয়ে মডেল তথা ব্যবসায়ী কিষান ব্রজকে। কিন্তু এই বিয়ের মেয়াদও ছিল মাত্র দু বছর। তারপর রোশন সিংয়ের সঙ্গে তৃতীয় বার বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। তাও আবার চুপিসাড়ে। গুঞ্জন অনেক দিন আগে থেকেই শোনা যাচ্ছিল। তারপর রোশনের সঙ্গে চণ্ডীগড়ে গিয়ে সম্পূর্ণ পাঞ্জাবি রীতিতে বিয়ে করে নেন শ্রাবন্তী। এক বছর মাখো মাখো দাম্পত‍্য জীবনের পর প্রকাশ‍্যে আসে দুজনের বিবাদ। এখনো আইনি বিচ্ছেদের কথা শোনা না গেলেও আলাদাই থাকেন রোশন ও শ্রাবন্তী। দুজনের মধ‍্যে কথাবার্তা একেবারেই বন্ধ হয়ে গেলেও সোশ‍্যাল মিডিয়ায় মাঝে মাঝেই শ্রাবন্তীকে ঠুকে পোস্ট করতে দেখা যায় রোশনকে। তবে প্রাক্তন স্ত্রীর নাম উল্লেখ করেন না তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন