ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

‘দ্য ৩৯ স্টেপস’-এ দ্বৈত ভূমিকায় বেনেডিক্ট কাম্বারব্যাচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ১:৫৮ পিএম

সাহিত্যিক জন বুকানের 'দ্য ৩৯ স্টেপস' উপন্যাসের ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে নেটফ্লিক্সের লিমিটেড সিরিজ ‘দ্য ৩৯ স্টেপস’ । এই সিরিজে মুখ্যভূমিকায় দেখা যাবে বেনেডিক্ট কাম্বারব্যাচ কে। অভিনয়ের পাশাপাশি এই স্পাই থ্রিলারের অন্যতম প্রযোজকের ভূমিকাও পালন করবেন এই বিখ্যাত হলিউড অভিনেতা। এডওয়ার্ড বার্জার পরিচালিত এই সিরিজের জন্য চিত্রনাট্য লিখছেন মার্ক এল স্মিথ।

এই নিয়ে পরিচালক বার্জারের সঙ্গে দ্বিতীয়বার জুটি বাঁধতে চলেছেন বেনেডিক্ট। এর আগে ২০১৮ সালে ' প্যাট্রিক মেলরোজ ' নামের একটি মিনি সিরিজে বার্জারের সঙ্গে কাজ করেছেন এই বিখ্যাত হলিউড অভিনেতা। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরেই ইউরোপের একাধিক জায়গায় শ্যুটিং শুরু হবে এই সিরিজের। আরও জানা গেছে, শুধু অভিনেতাই নয় বরং এই অ্যাকশন প্যাকড থ্রিলারের অন্যতম প্রযোজক হিসেবে নিজের ভূমিকা পালন করবেন বেনেডিক্ট। তাকে যোগ্য সঙ্গ দিবেন অ্যাডাম অকল্যান্ড।

জানা গেছে, এটি নেটফ্লিক্সের একটি লিমিটেড সিরিজ হতে চলেছে। নাম,'দ্য ৩৯ স্টেপস '। মোট ছয় ঘন্টা বা তার একটু বেশি সময় জুড়ে থাকবে সিরিজটির মোট সময়সীমা। বলাই বাহুল্য,কয়েকটি এপিসোডে সম্পূর্ণ সিরিজটি দেখতে পাবে দর্শক।

হলিউডের হেভিওয়েট তারকাদের মধ্যে অন্যতম বেনেডিক্ট কাম্বারব্যাচ। 'শার্লক হোমস', 'ড: স্ট্রেঞ্জ' প্রভৃতি চরিত্রে তার দুর্দান্ত পারফর্মেন্সের কারণে দর্শকের ভালোবাসার পাশাপাশি কুড়িয়েছেন ছবি সমালোচকদেরও বাহবা। এবার নেটফ্লিক্সের একটি সিরিজে মুখ্যভূমিকায় তাকে দেখা যেতে চলেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন