ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রথমবার পর্দায় এক সঙ্গে অক্ষয়-রাভিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ৩:০৩ পিএম

আঠারো বছর আগে ‘এলওসি কার্গিল’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন রাভিনা ট্যান্ডন এবং অক্ষয় খান্না। আবার ফিরছেন তারা। ‘লেগাসি’ নামক এক ওয়েব সিরিজের হাত ধরেই আবারও একসঙ্গে কাজ করা তাদের। এই প্রথমবার একসঙ্গে পর্দায় এক সঙ্গে দেখা যাবে বলিউডের দুই জনপ্রিয় তারকাকে। সে কথা ইনস্টাগ্রামে নিজেই জানিয়েছেন রাভিনা ট্যান্ডন।

ইনস্টাগ্রামে রাভিনা লেখেন, “এই প্রথম অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছি। আমি উচ্ছ্বসিত।” রাভিনা জানান, ভরপুর বিনোদন, ড্রামার পাশাপাশি পাওয়ার স্ট্রাগলের সম্পর্কের কথাও বলবে এই ওয়েব সিরিজে।

এই ওয়েব সিরিজের পরিচালক বিজয় গুত্তে। এই সিরিজে মুখ্যভূমিকায় দেখা যাবে অক্ষয়-রাভিনাকে। নিজেদের দীর্ঘ বছরের ফিল্মি ক্যারিয়ারে এই দু’জনকে এক সাথে পর্দায় কোনও ছবিতে আজ পর্যন্ত অতিথি শিল্পী হিসেবেও দেখেনি দর্শক। সুতরাং এই দুই বলিউড তারকাকে একসঙ্গে প্রথমবার পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে দিন গুনছে ফ্যানেরা।

তবে ‘লেগ্যাসি’-তে জুটি হিসেবে ধরা দিচ্ছেন না অক্ষয়-রাভিনা। বরং পরস্পরের প্রতিদ্বন্দ্বী হিসেবেই দর্শকদের সামনে হাজির হবেন এই দু’জন। অক্ষয় নিজেও এই ওয়েব সিরিজে কাজ করার সুযোগ পেয়ে দারুণ খুশি। একথা নিজেই জানালেন এই অভিনেতা। ছবির গল্প এবং চিত্রনাট্যের প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা। এসবের পাশাপাশি রাভিনার সঙ্গে প্রথমবার কাজ করার ব্যাপারেও নিজের আগ্রহের কথা জানিয়েছেন অক্ষয়।

নিজের কথার শেষে বলি-তারকা বলেন, ”আমি খুব খুশি যে ‘লেগ্যাসি’-র মাধ্যমে ওয়েব সিরিজের দুনিয়ায় পা রাখতে চলেছি।”

সূত্রের খবর, অনেকগুলি দেশে শ্যুটিং হবে এই ওয়েব সিরিজের। এই নিয়ে পর্দায় দ্বিতীয়বার পরিচালক বিজয়ের সঙ্গে জোট বাঁধতে চলেছেন অক্ষয় খান্না। এর আগে বিজয়ের পরিচালনায় অভিনেতা অভিনয় করেছেন ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ছবিতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন