ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রামেক হাসপাতালে একদিনে পাঁচজনের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ৩:১২ পিএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনা আক্রান্ত দুই জন ও উপসর্গ নিয়ে তিনজন মারা যান।

করোনা আক্রান্তে মারা গেছেন মইনউদ্দিন (৬০) নামের এক ব্যবক্তি। তিনি নগরীর নওদাপাড়া এলাকার বাসিন্দা। হাসপাতালের ২৫ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিলেন। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে তিনি মারা যান। করোনা আক্রান্ত আরো একজন মারা গেছেন হাসপাতালের আইসিইউতে। তাদের নাম জানা যায়নি।
এছাড়াও এ হাসপাতালে করোনার উপসর্গে নিয়ে তিনজন মারা গেছেন। তারা হাসপাতালের ২৯, ৩০ ও ২২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। ২২ নম্বর ওয়ার্ডে করোনা উপসর্গ নিয়ে রাত আড়াইটায় মারা যায় চাঁদ আলী (৬৫)। চাঁদ আলীর বাড়ি মেহেরপুর জেলায়।

হাসপাতালের কেবিনে রাত সাড়ে তিনটায় উপসর্গ নিয়ে মারা যায় মোসলেমা খাতুন (৬৬)। মোসলেমা বসবাস করেন ঢাকায়। আরেকজনের নাম পাওয়া যায়নি। মঙ্গলবার রাতের বিভিন্ন সময়ে রামেক হাসপাতালের তাদের মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস।
তিনি জানান, মঙ্গলবার রাতে যে পাঁচজন মারা গেছে তাদের স্বাস্থ্যবিধি মেনে দাফন করতে নির্দেশনা দেয়া হয়েছে। মারা যাওয়ার পর তাদের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়।

ডা. সাইফুল ফেরদৌস বলেন, হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১৫৬ জন জন ভর্তি আছেন। এদের মধ্যে করোনা শনাক্ত রোগী চিকিৎসা নিচ্ছেন ৫৭ জন ও উপসর্গ নিয়ে ভর্তি আছেন ৯৯ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন