শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক আকতার রিমান্ডে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ৪:২০ পিএম

আসামিকে ছিনতাই করার ঘটনায় দায়ের হওয়া মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ও ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক আখতার হোসেনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ওই আসামিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ছিনিয়ে নিয়ে যাওয়া হয়েছিল। আজ বুধবার (১৪ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ রিমান্ডের এই আদেশ দেন।

এদিন আখতার হোসেনকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) রমনা জোনাল টিমের উপ-পরিদর্শক সাইফুল ইসলাম খান। অপরদিকে আসামিপক্ষে আইনজীবী শিশির মনির রিমান্ড বাতিল পূর্বক জামিন আবেদন করেন৷ শুনানি শেষে বিচারক তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গতকাল মঙ্গলবার (১৩ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার বিবরণীতে জানা যায়, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে গত ২৫ মার্চ মতিঝিল থানায় ছাত্র ও যুব অধিকার পরিষদ একটি মিছিল বের করে। সেই মিছিলে পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় আবুল কালাম আজাদ নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। আটক ওই ব্যক্তিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পুলিশ চিকিৎসা দিতে নিয়ে গেলে ছাত্র ও যুব অধিকার পরিষদের কর্মীরা তাকে জোরপূর্বক পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় একইদিনে শাহবাগ থানায় একটি মামলা দায়ের করেন পল্টন মডেল থানার এসআই রায়হান করিব। মামলায় ছাত্র অধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রাশেদ খান, যুগ্ম আহ্বায়ক ফারুক হাসান, ঢাবি শাখার সাবেক সভাপতি বিন ইয়ামিন মোল্লা, বর্তমান সভাপতি ও ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক আখতার হোসেন, ঢাবি শাখার সাধারণ সম্পাদক আকরাম হোসেন, কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান, সোহরাব, যুব অধিকার পরিষদের আহ্বায়ক আতাউল্লাহসহ মোট ১৯ জনকে আসামি করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack+Ali ১৪ এপ্রিল, ২০২১, ৫:৫৬ পিএম says : 0
O'Scruity force's in our Beloved country, You must protect the security of the country but you all become slave of the ruler who is doing great Shrik i.e: ruling our sacred mother land by kafir law [democracy is a religion], if we claim ourselves as muslim then we are not allow to obey the order of Murtard, Taghut ruler> রাসুলের হেদায়েত হল ন্যায়ের পথে আনুগত্য করা আর নাফরমানির বিরুদ্ধে বিদ্রোহ করা [Muslim] When Abu Bakr Siddique [RA] become Caliph, he gathered all the Sahabi in Masjid Nawabi and gave a lecture, in the lecture he mentioned that If I do not follow Qur'an and Sunnah then you are not allow to obey me, Similarly when Omar [RA] become Caliph while he was giving Friday lecture he said if i don't follow Qur'an and Sunnah then what you will do to me, one man stood up and said we will correct you by sword. Did Omar [RA] called his Helmet Bahini, security forces and ordered them to arrest him ..., rather he said Al-Hamdulliah my nation is courageous they never bend down to any body except Allah. You security forces bend down to Taghut ruler and what ever they ordered you, you are acting upon on their Harram order. Fear Allah, if you don't fear Allah who created you from atomic drop of despise water hence you are not obeying Allah. When you die then you will see what punishment is waiting for all of you. There are many Ayat in the Qur'an that how Allah punish the Taghut, Murtard, Munafiq and Kafirs. Here is few ayat of Punishment. যে কেউ আল্লাহ ও রসূলের অবাধ্যতা করে এবং তার সীমা অতিক্রম করে তিনি তাকে আগুনে প্রবেশ করাবেন। সে সেখানে চিরকাল থাকবে। তার জন্যে রয়েছে অপমানজনক শাস্তি। Surah Nisa: 4:14 Surah 44: Ayat: 16. যে দিন [কেয়ামত] আমি সর্বাপেক্ষা বড় ধরনের পাকড়াও করবো, নিশ্চয় আমি প্রতিশোধ গ্রহণকারী। Surah: 44: Ayat:38: “এবং আমি ক্রীড়াচ্ছলে সৃষ্টি করি নি আসমান ও যমীনকে এবং যা কিছু উভয়ের মধ্যখানে আছে” Surah: 44: Ayat: 43: “নিশ্চয় যাক্কূম ফল -”[দোজখ বাসিদের খাদ্য] Surah: 44: Ayat:44 “পাপীদের খাদ্য;” [দোজখ বাসিদের খাদ্য] Surah:44: Ayat: 45: “ [যাক্কূম ফল] গলিত তামার ন্যায় পেটগুলোর মধ্যে ফুটতে থাকবে,” Surah:44: Ayat: 46: “যেমন উত্তপ্ত পানি ফুটে থাকে।” Surah:47: Ayat: 47: “‘তাকে ধরো, ঠিক জ্বলন্ত আগুনের দিকে সজোরে টানা হিচড়া করে নিয়ে যাও” Surah:44: Ayat: 48: “অতঃপর তার মাথার উপর ফুটন্ত পানির শাস্তি ঢালো’” Surah:44: Ayat: 49: “‘আস্বাদন করো! হাঁ, হাঁ, তুমিই বড় সম্মানিত, দয়ালু!’[দুনিয়াতে শক্তির বড়াই করতো মানুষকে হত্যা করতো, মানুষকে গুম করত, মানুষের সম্পত্তি লুণ্ঠন করতো ]”
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন