শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত, আহত-৩

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ৯:৪৪ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ড ভ্যান চাপায় একই পরিবারের ৪জন অটোভ্যান যাত্রী নিহত হয়েছে। এতে আহত হয়েছে অটো চালকসহ ৩জন। (১৪ এপ্রিল) বুধবার দুপুরে উপজেলার দরবস্ত কালিতলা বাজার এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আনিছুর রহমান মাষ্টারের এক মাসের শিশু সন্তানের গত কয়েকদিন হল জ্বর হওয়ায় ডাক্তার দেখিয়ে বাড়ী ফেরার পথে তারা স্বপরিবারে দুর্ঘটনার শিকার হন। এ দুর্ঘটনায় আহত শিশুটিও হাসপাতালে ভর্তি রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা-রংপুর মহাসড়কের কালিতলা নামক স্থানে একটি মাল বোঝাই কাভার্ডভ্যান একটি অটোভ্যানকে চাপা দিলে অটোটি দুমড়ে মুচড়ে গিয়ে ৭জন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উপজেলার দরবস্ত ইউনিয়নের দূর্গাপুরের গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ (২০) মারা যায়। এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে পার্শ্ববর্তী বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিছুর রহমান (৩০) ও বগুড়া হাসপাতালে নেয়ার পথে আনিছুর রহমানের মা রেহেনা বেগম(৪৫),এবং সন্ধ্যায় তার স্ত্রী রাজিয়া সুলাতানা (২৫) মারা যায়। এছাড়া অন্যান্য আহতরা হাসপাতালে ভর্তি আছে। নিহত জাহিদ সম্পর্কে আনিছুরের শ্যালক।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খায়রুল ইসলাম এ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে। এ সড়ক দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন